Video- লকডাউনে ছেলেকে বাজার করতে পাঠিয়েছিল মা, ছেলে বাজারের বদলে বিয়ে করে বাড়ি ফিরল

উত্তর প্রদেশের গাজিয়াবাদে লকডাউনের সময় ছেলে রেশন আনার নাম করে ঘর থেকে বেরিয়েছিল। কিন্তু যখন বাড়ি ফিরল, সে আর একা ছিল না! একবারে বৌ নিয়ে সটাং বাড়িতে। এটা দেখে চক্ষু ছানাবড়া মায়ের। ছেলের এই কর্মকাণ্ডের পর ঘরে ঢুকতে দেবে না বলে জানিয়ে দেয় মা। এরপর ঘটনা সোজা থানায় পৌঁছায়।

উল্লেখ্য, ওই যুবক নিজের গার্লফ্রেন্ডকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে, আর ছেলের মা তাদের বাড়িতে ঢোকাবে না বলে জানিয়ে দেয়। এরপর মামলা গাজিয়াবাদ থানায় পৌঁছায়। কনে বিয়ের শাড়িতেই সোজাসুজি থানায়। সেখানে ছেলের মাও গিয়ে পৌঁছায়। আর পরিস্কার জানিয়ে দেয় যে, লকডাউন লঙ্ঘন করা ছেলেকে সে বাড়িতে ঢুকতে দেবে না। ছেলে রেশন আনার নাম করে বিয়ে করে আনাতে বেশ রেগে রয়েছেন মা।

পুলিশ জানায়, এদের বিয়ে হয়েছে কি হয়নি এটার কোন প্রমাণ নেই। যুবক বলছে মন্দিরে আমরা বিয়ে করেছি। কিন্তু এই বিয়ের কোন প্রমাণ দিতে পারেনি। এমনকি যুবক একমাস আগে ওই মেয়ের সাথে হরিদ্বারেও বিয়ে করেছে বলে জানিয়েছে, কিন্তু সেটারও কোন প্রমাণ নেই।

এই ঘটনা থানার প্রতিটি পুলিশের কাছে মাথা ব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে। অনেক বোঝানোর পরেও যুবকের মা যখন নব দম্পতিকে বাড়িতে ঢুকতে দেয় না, তখন পুলিশের সাহায্যে নব দম্পতি আপাতত একটি হোটেলে থাকছে। যুবকের মা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, লকডাউন শেষ হওয়ার আগে তাঁরা যেন বাড়ি মুখো না হয়।

Related Articles