হোম কোয়ারেন্টিনে গেলেন তৃণমূলের হেভিওয়েট সাংসদ! রাজ্য জুড়ে জোর জল্পনা

হোম কোয়ারেন্টিনে তৃণমূল (All India Trinamool Congress) সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (kalyan banerjee)।

বৃহস্পতিবার সকাল থেকেই বিভিন্ন সূত্রে খবর রটতে শুরু করে করোনা আক্রান্ত হয়েছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। পরে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে জানা যায় আসল বিষয়টি।

খোদ সাংসদই জানান, তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। তবে তাঁর বাড়ির এক নিরাপত্তারক্ষীর শরীরে সম্প্রতি করোনার সংক্রমণ ধরা পড়েছে। তারপর থেকেই তিনি ও তাঁর পরিবারের সদস্যরা হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

শ্রীরামপুরের সাংসদের হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাড়ির নিরাপত্তা রক্ষী কোভিড-১৯ আক্রান্ত হন। তাঁকে বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়। এর পরেই ১২ জনের সোয়াব টেস্টের জন্য পাঠানো হয়। বৃহস্পতিবার সকালেই সাংসদ, তাঁর স্ত্রী ও পরিবারের অন্যান্য সদস্যদের শরীরের নমুনা সংগ্রহ করে নিয়ে যাওয়া হয়। রিপোর্ট আসার পরই বিষয়টি পরিস্কার হবে।

অন্যদিকে রিষড়া পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান তৃনমূল নেতা জাহিদ খানের স্ত্রীও কোভিড-১৯ আক্রান্ত হন। জাহিদ খানের পরিবারও কোয়ারেন্টিনে রয়েছেন।

অন্যদিকে, করোনা আক্রান্ত মন্ত্রী সুজিত বসু আপাতত হাসপাতালে চিকিত্সাধীন। উপসর্গহীন হওয়ায় তিনি প্রথমে চিকিত্সাধীন ছিলেন। কিন্তু পরে চিকিত্সকদের তত্ত্বাবধানে থাকতেই বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি।