‘জয় অনুভব করছি” কালিয়াগঞ্জে ট্রেন থেকে নেমেই বললেন লকেট চ্যাটার্জী

0
49

মাই ইন্ডিয়া ডেস্কঃ ট্রেন থেকে নেমেই জয় অনুভব করে ফেলেছেন বিজেপির মহিলা মোর্চার সভাপতি লকেট চ্যাটার্জি। শনিবার কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনের প্রচারে এসেছেন নেত্রী। কালিয়াগঞ্জে পৌঁছে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জয়ের বিষয়ে আশাবাদী লকেট চ্যাটার্জির দাবী, এই এলাকায় বিরোধীদের তেমন কোনও অস্তিত্ব নেই। জয় নিশ্চিত বিজেপির।

বিধানসভা উপনির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ততই রাজনৈতিক উত্তাপ বাড়ছে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে। জোড় কদমে প্রচারে ঝাপিয়েছে তিন প্রধান রাজনৈতিক দলের নেতা কর্মীরা। প্রায় রোজ দিনই হেভিওয়েট নেতা নেত্রীদের এনে জোড় প্রচার চালাচ্ছে বিজেপি, কংগ্রেস ও তৃণমূল।

শনিবার দলীয় প্রার্থী কমল সরকারের হয়ে নির্বাচনী প্রচারে অংশ নিতে এসেছেন সাংসদ লকেট চ্যাটার্জি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, পুরোপুরি ভাবে এখানে ভারতীয় জনতা পার্টি জিতবে। ট্রেন থেকে নেমেই এই অনুভূতি হয়েছে। অন্যান্য রাজনৈতিক দলগুলিরও খুব একটা অস্তিত্ব আছে বলে মনে হয় না। এনআরসি প্রসঙ্গে এদিন নেত্রী বলেন, এন আরসি নিয়ে তৃণমূল কংগ্রেস আতঙ্ক ছড়াচ্ছে। নাগরিকত্ব বিল এলেই সবাই বুঝে যাবে তৃণমূল কংগ্রেস কী ভাবে আতঙ্ক ছড়াচ্ছে।