fbpx
নতুন খবরপশ্চিমবঙ্গরাজনৈতিক

বড়খবর! বিজেপিতে যোগদান করলেন অনুব্রত মণ্ডলের ভাইপো বিশ্বরূপ মণ্ডল। লোকসভা নির্বাচনের আগে বড় ঝটকা পেল রাজ্য সরকার।

লোকসভা নির্বাচনের আগে রাজ্যের শাসক দল পেল বড়সড় ধাক্কা। এবার রাজ্য বিজেপি সরাসরি ছক্কা মারলেন বীরভূমে। এই দিন বীরভূমে বড় চমক দিল রাজ্য বিজেপি। বড় ধাক্কা দিলেন অনুব্রত মণ্ডল কে। অনুব্রত মন্ডলের এক আত্মীয় যোগ দিলেন বিজেপিতে। এইদিন বিজেপির তরফ থেকে নিশ্চিত ভাবে জানিয়ে দেওয়া হয়েছে যে, শুক্রবার বিজেপিতে যোগ দিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ভাইপো বিশ্বরূপ মণ্ডল যিনি টাইগার নামে পরিচিত বীরভূম জেলায়।

তৃণমূলের ব্রিগেড সভার পরেই মুকুল রায় জানিয়ে দিয়েছিলেন যে আরো অনেক কিছু চমক অপেক্ষা করছে লোকসভার আগে। লোকসভার আগে পুরোপুরিভাবে তৃণমূলকে ভেঙেচুরে এক করে দেওয়ার কথা তিনি জানিয়েছিলেন আর সেই অনুযায়ী এই দিন অনুব্রত মণ্ডলের ভাইপোকে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করালেন মুকুল রায়। রাজনৈতিক বিষেজ্ঞরা মনে করছেন যে ভোটের আগে এটা একটা বড় সাফল্য বিজেপির। এর প্রভাব পুরোপুরিভাবে লোকসভা নির্বাচনে পড়বে বলে মনে করা হচ্ছে।

এইদিন মুকুলবাবু জানিয়েছেন যে আরো অনেক জনকে আস্তে আস্তে বিজেপিতে যোগদান করাবো কিন্তু এই মুহূর্তে তারা যোগদান করতে পারছেন না কারণ তৃণমূল কংগ্রেসের তরফ থেকে তাদেরকে পুলিশি ভয় দেখিয়ে রাখা হয়েছে। তাই এখন আমি কারুর নাম বলতে চাইছি না কিন্তু সঠিক সময়ে অর্থাৎ লোকসভা ভোট গণনার পরেই তাঁদেরকে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করিয়ে তৃণমূলকে পুরোপুরিভাবে ভেঙে মুচড়ে দেবো এই কথাটি এদিন মুকুলবাবু জানিয়েছেন।
#অগ্নিপুত্র

Open

Close