আমার বিরুদ্ধে তদন্তের সময় আমি ভয় পাইনি, তাহলে কেন ভয় পাচ্ছেন মুখ্যমন্ত্রী? তাহলে কি আসল দোষী মমতা বন্দ্যোপাধ্যায়: মুকুল রায়।

অবশেষে সারদা নারদা ইস্যু নিয়ে মুখ খুললেন মুকুল রায়। এই প্রথমবার উনি এই দুটি ইস্যু নিয়ে একসাথে মুখ খুললেন। প্রাপ্তণ এই তৃণমূল মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ ছিল যে উনি জড়িত আছেন নারদা মামলায়। আর সেই অভিযোগের ভিত্তিতে উনি সরাসরি বলেছিলেন যে আমার বিরুদ্ধে তদন্ত করা হোক। তার বিরুদ্ধে তদন্ত করেও কিছু প্রমান হয় নি। কারণ উনি অন্যান্য তৃণমূল নেতামন্ত্রীদের মত অসৎ ছিলেন না। উনি দোষ করেননি তাই তদন্তে সহযোগিতা করেছিলেন।

আর এবার উনি সেই বিষয় নিয়েই মুখ খুললেন। উনি বললেন যে, এইভাবে পুলিশ এবং রাজ্য সরকার মিলে সিবিআই এর কাজে বাঁধা দেওয়া উচিৎ নয়। উনার বক্তব্য যদি কেউ দোষ না করে থাকে তাহলে ভয় পাচ্ছে কেন?  দোষ না করলে তদন্তের সহায়তা করা উচিত রাজ্য সরকারের। যদি দোষ না করে তাহলে তো তারা সরাসরি ছাড়া পেয়ে যাবেন। উনি নিজের প্রসঙ্গ তুলে বলেন যে আমার বিরুদ্ধেও তদন্ত হয়েছিল আমি তদন্তে পূর্ণ সহযোগিতা করেছিলাম, আমি তো দোষ করিনি তাই তদন্তে ভয় পাই নি। কিন্তু এই সময় রাজ্য সরকার কেন ভয় পাচ্ছে তার মানে নিশ্চয়ই রাজ্য সরকার দোষ করেছে এবং রাজ্যের বিভিন্ন মন্ত্রীসহ পুলিশ কমিশনার জড়িত আছে সারদা এবং নারদা মামলায়।

এছাড়াও এই দিন মুকুল রায় সরাসরি রাজ্য সরকারের দিকে আঙ্গুল তুলে বলেন যে রাজ্য সরকার যুক্তরাষ্ট্র পরিকাঠামো ভঙ্গ করছে। এভাবে কোন সরকারের উচিত নয় সিবিআই এর কাজে বাধা দেওয়া। সিবিআই কে নিজের তদন্ত করতে দেওয়া উচিত এতে রাজ্য সরকারের ভালো। যারা আসল দোষি তারা উপযুক্ত শাস্তি পাবে সিবিআই তদন্তের মাধ্যমে।
#অগ্নিপুত্র