সহবাস হয়েছে, বিয়ে নয়! নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন নুসরত জাহান

গত কয়েকদিন ধরে নেটদুনিয়া তোলপাড় সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের (nusrat jahan) সন্তানসম্ভবা হওয়ার খবর নিয়ে। গত বছরেই স্বামী নিখিল জৈনের সঙ্গে (nikhil jain) বৈবাহিক সম্পর্কে ফাটল দেখা দিয়েছে। নিখিল ইতিমধ‍্যেই জানিয়ে দিয়েছেন নুসরতের ভাবী সন্তান তাঁর নয়। এই টালমাটাল পরিস্থিতিতে কিন্তু আশ্চর্যভাবে চুপ নুসরত নিজে।

পরোক্ষ ভাবে ইনস্টাগ্রামে পোস্ট শেয়ার করলেও সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন বা ভাবী সন্তানের পিতৃপরিচয় নিয়ে কোনো কথাই বলেননি তিনি। অবশেষে এতদিন পর মুখ খুললেন অভিনেত্রী। আর মুখ খুলেই কার্যত বিষ্ফোরণ ঘটিয়েছেন নুসরত। নিখিল জৈনের সঙ্গে নাকি তাঁর বিয়েই হয়নি।

এদিন এক বিবৃতি জারি করে নুসরত বলেছেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি‌, বিয়ে নয়। তাই বিবাহ বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’ তুরস্কে গিয়ে রাজকীয় ব‍্যবস্থাপনায় ‘ড্রিম ওয়েডিং’ করেছিলেন নুসরত নিখিল। কিন্তু দু বছর পর নুসরত দাবি করলেন সেই বিয়ে নাকি মিথ‍্যে। যে পদ্ধতিতে তাঁরা বিয়ে করেছিলেন তা সেই দেশে অবৈধ তো বটেই, উপরন্তু ভারতীয় আইনে হিন্দু মুসলিম বিয়ের যে বিশেষ আইন রয়েছে তাও মানা হয়নি তাঁদের বিয়েতে। ফলে যে বিয়েটাই হয়নি তার আবার কিসের বিচ্ছেদ?

অপরদিকে এরই মাঝে জানা গিয়েছে নুসরতের সঙ্গে বিচ্ছেদের প্রথম পদক্ষেপটা নিয়েই নিয়েছেন নিখিল। তাঁদের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। তাই অ্যানালমেন্ট করেই আলাদা হবেন তাঁরা। আনন্দবাজার ডিজিটালকে নিখিল জানান, তিনি যেদিন প্রথম জানতে পারেন নুসরত আর তাঁর সঙ্গে থাকতে চান না। সেদিনই দেওয়ানি মামলা দায়ের করেছিলেন নিখিল। আগামী জুলাইতে এই মামলার শুনানি।

নুসরতের মা সন্তানসম্ভবা হওয়ার খবর চাউর হতেই নিখিল জানিয়েছিলেন, এই বিষয়ে কিছুই জানেন না তিনি। বিগত কয়েক মাস ধরে নুসরতের সঙ্গে কোনো সম্পর্কই নেই তাঁর। কাজেই এই সন্তান তাঁর নয়, একথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন নিখিল জৈন। তিনি আরো জানিয়েছেন, নুসরতের সম্ভাব‍্য ডেলিভারির তারিখ ১০ সেপ্টেম্বর।

Related Articles