নরেন্দ্র মোদীর হাতে দেশ পুড়ে যাচ্ছে! পশ্চিমবঙ্গকে বাঁচান, নিজেকে সুরক্ষিত মার্ক করুন: নুসরাত জাহান

রাজনীতিতে নতুন হলেও বেশ সক্রিয় হয়ে বিরোধীদের আক্রমনে লেগে পড়েছেন তৃণমূল সাংসদ নুসরাত জাহান। কৃষি বিল নিয়ে বিরোধিতা হোক বা GDP সব ক্ষেত্রেই তৃণমূলের অন্য সাংসদদের থেকে বেশি আক্রমক রূপে দেখা মিলছে নুসরাতকে। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নুসরাত জাহান নান ইস্যুকে কেন্দ্র করে নরেন্দ্র মোদী সরকার ও বিজেপিকে আক্রমন করে থাকেন।

সম্প্রতি এক টুইট করে আবারও বিজেপি ও মোদী সরকারকে আক্রমন করেছন নুসরাত জাহান। টুইট করে তৃণমূল সাংসদ হিংসা, বৈষম্যের অভিযোগ তুলেছেন বিজেপির বিরুদ্ধে। একই সাথে নুসরাত জাহান বলেছেন, সকলে যেন নিজেকে বিজেপির থেকে সুরক্ষিত তা চিহ্নত করে। এমন করার জন্য তিনি এক ওয়েবসাইটের লিঙ্ক শেয়ার করেছেন।

তৃণমূল সাংসদ লিখেছেন, “আমাদের দেশ বিজেপি ও শ্রী নরেন্দ্র মোদীর হাতে দেশ পুড়ে যাচ্ছে। ৫ লক্ষের বেশি লোকজন তাদের ঘৃণা ও বৈষম্যের বিরুদ্ধে এক হয়েছে। পশ্চিমবঙ্গ বাঁচান এবং নিজেকে সুরক্ষিত চিহ্নিত করুন।” এরপর নুসরাত জাহান ওয়েবসাইটের লিংক শেয়ার করেছেন যেখানে নিজেকে বিজেপির থেকে সুরক্ষিত বলার জন্য ক্লিক করতে বলা হয়েছে।

প্রসঙ্গত জানিয়ে দি, বসিরহাটের সাংসদ নুসরাত জাহান এর আগে বিজেপি গণতন্ত্রের হত্যা করছে বলে অভিযোগ তুলেছিলেন। বিজেপি একনায়তন্ত্ৰ চালাচ্ছে বলেও অভিযোগ করেছিলেন অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তৃণমূল সাংসদ টুইট করে লিখেছিলেন ‘বিজেপির একনায়তন্ত্ৰ চলবে না’।