একটা ফিটকিরি আপনার জীবনে আনতে পারে আমূল পরিবর্তন, জেনে নিন কিভাবে

আমাদের প্রত্যেকের জীবনই নানা সমস্যায় পরিপূর্ন। জ্যোতিষ মতে আমাদের জন্মছক বা পূর্বজন্মের কোনো কারণে ঘটে  এই সব সমস্যার সূত্রপাত। বিভিন্ন রত্ন ধারন করলে অনেকসময় এই সমস্যার থেকে মুক্তি পাওয়া যায়। কিন্তু অর্থনৈতিক কারনে অনেক সময় এই বহু মূল্য রত্ন আমাদের পক্ষে ধরন করা সম্ভব হয় না। জ্যোতিষ বলে রত্ন ধারন না করতে পারলেও কিছু সাধারন নিয়ম মেনে চললেও এই দুর্ভাগ্যকে রুখে দেওয়া  সম্ভব। এর আগে আমরা আপনার অর্থনৈতিক অবস্থা পরিবর্তন করে কিভাবে সুখ ও সমৃদ্ধিতে পরিবার ভরিয়ে তুলতে পারেন তার কথা বলেছি। আজ  নেতিবাচক বা অশুভ শক্তির প্রভাব কমিয়ে, বাধা কাটিয়ে জীবনে উন্নতির পথ প্রশস্ত করতে ফিটকিরির ভূমিকা।

১)  প্রতিমাসে এক বাটি ফিটকিরি বাথরুমে রাখুন, মাসান্তে বদল করুন। ফিটকিরি নেতিবাচক প্রভাব দূর করবে। ২)  একটি কালো কাপড়ের মধ্যে এক টুকরো ফিটকিরি বেঁধে দরজায় ঝুলিয়ে রাখুন। আপনার ভাগ্য বদলে দেবে এই জিনিস। ৩) নজর লাগলে সারা গায়ে ফিটকিরি ঘষে তা পুড়িয়ে দিন। সব সমস্যার সমাধান হয়ে যাবে। ৪) ঘুমের মধ্যে যদি খারাপ বা ভয়ের স্বপ্ন দেখার অভ্যাস থাকলে শোবার সময় মাথার পাশে এক টুকরো ফিটকিরি রাখুন।ঘুমের মধ্যে আর খারাপ স্বপ্ন আসবে না।

৫) একটা বড় ফিটকিরির টুকরো গুঁড়ো করে ঘরের বিভিন্ন কোণায় ছড়িয়ে দিলে ঘরে সাংসারিক অশান্তি থেকে রেহাই মিল্বে। আসবে অর্থনৈতিক সাফল্যও। আপনাকে উন্নতির শিখরে পৌছে দেবে এই ফিটকিরি।