২০২৫ সালের মধ্যে পুরো পাকিস্তান দখল করে নেবে ভারত: আর.এস.এস নেতা।

ইন্দ্রেশ কুমার যিনি হলেন আরএসএস এর একজন বর্ষীয়ান নেতা এবার তিনি দাবি করলেন যে, ২০২৫ সালের পর ভারতবর্ষের অংশ হয়ে যাবে পাকিস্তান। তিনি আরও বলেন, উনি এইদিন বলেন যে, আপনি লিখে রেখে দিন আগামী সাত বছর পর পাকিস্তানের লাহোর, শিয়ালকোর্ট, করাচিতে আপনি নিশ্চিন্তে সম্পত্তি কিনে ব্যাবসা করতে পারবেন। ইন্দ্রেশ কুমার বলেন যে, ১৯৪৫ সালে পাকিস্তান বলে কিছুই ছিল না পুরোটাই ছিল হিন্দুস্তান। আবার তার পুনরাবৃত্তি হবে ২০২৫ সালে।

উনি বলেন যে, আবার এক অখন্ড ভারত তৈরি হবে। যেখানে দেশের কোনো সীমানা থাকবে না। এক দেশের মানুষ অন্যদেশে যেতে পারবে এর জন্য কোনো অনুমতির প্রয়োজন পড়বে না। এই প্রসঙ্গ টেনে এইদিন উনি বলেন যে লাহোর এবং মানসরোবর যেতে চীন কিংবা পাকিস্তানে অনুমতি লাগবে না।

এছাড়াও এইদিন বালাকোর্ট এয়ারস্ট্রাইকের প্রমাণ চাওয়া দেশের নেতানেত্রীদের একহাত নেন ইন্দ্রেশ কুমার। উনার কথায় দেশের বিভিন্ন রাজনৈতিক দল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরোধিতা করতে গিয়ে পাকিস্তান আই লাভ ইউ পাকিস্তান বলে দিচ্ছেন। সেনা জওয়ানদের সমর্থন করার পরিবর্তে তাদের সন্দেহ করে মনোবল ধ্বংস করে দিচ্ছেন। এটা প্রকৃত ভারতবাসী হিসাবে কাম্য নয়।

উনি সেই সমস্ত রাজনৈতিক নেতানেত্রীদের সরাসরি পাকিস্তান চলে যাবার পরামর্শ দেন। উনার কথায় যারা দেশের রক্ষাকর্তা সেনাদের উপর ভরসা রাখতে পারেন না তারা এক একজন দেশদ্রোহী। ভারতে থাকার কোনো অধিকার তাদের নেই।
#অগ্নিপুত্র

Related Articles