fbpx
দেশনতুন খবরমতামত

ঐতিহাসিক সিদ্ধান্ত! আর কোনো পাকিস্তানি কে কাজ দেওয়া হবে না বলিউডে।

১৪ ফেব্রুয়ারি জম্মু কাশ্মিরের পুলওয়ামায় ভারতীয় সেনা জওয়ানদের উপর ভয়াবহ জঙ্গি হামলা হয়। সেই হামলায় শহীদ হয়েছেন ৪৪ জন জাওয়ান। আর এই ঘটনার পরই দেশের মানুষ ক্ষোভে ফেটে পড়ে। দেশের সবদিক থেকে একটাই আওয়াজ ভেসে আসছে আমাদের বদলা চাই। এমনকি বলিউডেও এই হামলা নিয়ে চরম বিক্ষোভ চোখে পড়ে। বলিউডের সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী এই হামলার চরম নিন্দা করেছেন। শুধু অভিনেতা বা অভিনেত্রীরাই নয় এই জঙ্গি হামলা এবার সরব হল সিনে আ্যসোসিয়েশন। সিনে আ্যসোসিয়েশন এইদিন নিয়ে নিল একটি বিরাট সিদ্ধান্ত। তারা সিদ্ধান্ত নিয়ে জানিয়ে দিল আজ থেকে সমস্ত পাকিস্তানি অভিনেত্রী, অভিনেতা, গায়ক সহ সমস্ত ধরণের আর্টিষ্ট ভারতবর্ষে নিষিদ্ধ, তারা আজ কোনো কাজ করতে পারবে না ভারতে।

অল ইন্ডিয়া সিনে আ্যসোসিয়েশনের জেনারেল সেক্রেটারি রৌনিক সুরেশ জৈন এইদিন জানিয়েছেন যে, আমাদের কাছে সবার আগে দেশ তারপর অন্যকিছু, তাই দেশের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি আমরা সকলে মিলে। সেই সাথে এইদিন উনি একটি লিখিত বিজ্ঞপ্তিতে জানান যে, আজ থেকে বলিউড থেকে সমস্ত পাকিস্থানি অভিনেতা অভিনেত্রী কে ব্যান করা হল। এমনকি উনি এও জানিয়েছেন যদি কেউ তাদের সাথে কাজ করার চেষ্টা করে তাহলে তাকেও সারা জীবনের জন্য ব্যান করা হবে বলিউড থেকে।

এর আগে এই সংগঠন ১৪ ফেব্রুয়ারি দিনটিকে “কালা দিবস” হিসাবে ঘোষণা করে ২.৩০ ঘন্টা কর্মবিরতি ডেকে ছিল। আর তারপরে এইভাবে সমস্ত পাকিস্তানি আর্টিস্ট কে বলিউড থেকে নিষিদ্ধ ঘোষণা করে দেশপ্রেমিকের পরিচয় দিল।
#অগ্নিপুত্র

Open

Close