দারুন জবাব! গতকাল বিজেপি সমর্থকদের গাড়িতে ভাঙচুর চালায় তৃণমূলের গুন্ডারা। জবাবে পার্থ চট্টোপাধ্যায়ের গাড়ির উপর হামলা চালাল বিজেপি সমর্থকরা।

গতকাল কাঁথিতে অমিত শাহ সভা করেন সেই সব শেষ হওয়ার পরে সেই সভাতে যে সমস্ত বিজেপি কর্মীরা গিয়েছিলেন তাদের সবার উপর তৃণমূলের গুন্ডা বাহিনী আক্রমণ চালায়। বিজেপি কর্মীরা যে সমস্ত বাস গুলি নিয়ে গিয়েছিলেন বেশিরভাগ ভেঙ্গে দেওয়া হয়েছে এবং যেসমস্ত ছোট ছোট গাড়ি গুলি ছিল সেগুলি সবকটা তে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে। এবং বিজেপি মহিলা এবং পুরুষ সমর্থকদের ওপর অত্যাচার চালানো হয়েছে। আর কালকে সেই ঘটনার প্রতিবাদে আজকে সেন্টাল অ্যভিনিউতে বিজেপির পক্ষ থেকে একটা ধিক্কার মিছিল বের করা হয় সেই মিছিলে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির বড় বড় নেতা নেত্রীরা।

সেই মিছিল চলাকালীন একসময় শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় গাড়ি গিয়ে পৌঁছায় মিছিলের সামনে। সেই সময় বিজেপি কর্মীরা ক্ষোভ প্রকাশ করেন পার্থ চট্টোপাধ্যায় কে দেখে, এবং তাকে কালো পতাকা দেখানো হয়। কয়েকজন বিজেপি সমর্থক পার্থ চট্টোপাধ্যাযয়ের গাড়িতে চড় মারতে শুরু করেন। সেই সাথে বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থক এর মুখে শুনতে পাওয়া যায় তারা পার্থ বাবু কে উদ্দেশ্য করে বলছে পার্থ চোর পার্থ পালিয়ে যাচ্ছেন। এবং ক্রমশ পরিস্থিতি আরো জটিল হয়ে ওঠে এর ফলে কলকাতা পুলিশের হস্তক্ষেপে পার্থ চট্টোপাধ্যায়ের গাড়িটি অন্য পাশ দিয়ে বের করে দেওয়া সম্ভব হয়েছে।

তারপর পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। উল্লেখ্য গত কাল তৃণমূলের গুণ্ডাবাহিনীর সেই অত্যাচারের প্রতিবাদ স্বরূপ আজকের ঘটনা বলে মনে করা হচ্ছে।
#অগ্নিপুত্র

Related Articles