প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে যোগী আদিত্যনাথের জোরদার দাবি, ফের দেশের প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদী।

বালাকোটে ভারতীয় বায়ুসেনার পাকিস্তানে জঙ্গি ঘাঁটি গুলির উপর এয়ার স্ট্রাইক করার পর থেকে দেশজুড়ে বিজেপির সমর্থন বহু গুন বেড়ে গিয়েছে। কারণ এর আগেও অনেকবার পাকিস্তানের জঙ্গিরা ভারতের ওপর হামলা করেছিল প্রাণ গিয়েছিল অনেক ভারতীয় সেনা জাওয়ানের। কিন্তু সেই সময় দেশের সরকারের কংগ্রেস থাকার জন্য পাকিস্তানকে উপযুক্ত জবাব দেয়নি আর এবার দেশে মোদি সরকার ছিল এর ফলে পাকিস্তান তাদের কৃতকর্মের উপযুক্ত শাস্তি পেয়েছে আর তাই দেশজুড়ে এই মুহূর্তে মোদি সমর্থন বহুগুণ বেড়ে গিয়েছে। আর সেই জন্যই অনেক বিজেপি নেতা প্রকাশ দাবী করেছেন যে গত লোকসভা নির্বাচনে বিজেপির যে পরিমাণ আসন পেয়েছিল এবার লোকসভা নির্বাচনে তার থেকে আরো অনেক বেশি পরিমাণে আসন পাবে।

কিছুদিন আগে কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী দাবি করেছিল যে তারা রাজ্য থেকে ২৪ টি বেশি আসন পাবেন আর এবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী তথা হিন্দু ধর্মের পোস্টার বয় যোগী আদিত্যনাথ সরাসরি বললেন যে উত্তর প্রদেশ থেকে লোকসভা নির্বাচনে বিজেপি ৭৪ টি আসন পাবে এবং দেশ জুড়ে ব্যাপক সংখ্যাগরিষ্ঠতাই জয়লাভ করবে ভারতীয় জনতা পার্টি। এবং দেশের প্রধানমন্ত্রীর আসনে ফের একবার বসবেন নরেন্দ্র দামোদর দাস মোদী। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বালাকোট এয়ার স্ট্রাইক এর পরে দেশের প্রধানমন্ত্রীর প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন। তিনি দাবি করেছিলেন যে কংগ্রেস যেটা করে দেখাতে পারেনি সেই কাজ করে দেখালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবং তিনি মোদির প্রশংসা করে বলেন যে এই রকম সাহসী পদক্ষেপ নিতে তিনি এর আগে কোন ভারতীয় প্রধানমন্ত্রী কে দেখেন নি।

পাকিস্তানকে উপযুক্ত জবাব দেওয়া হয়েছে বলেও তিনি মত প্রকাশ করেন। আর এবার নিজের টুইটার অ্যাকাউন্টে লিখলেন যে মোদীর এরকম সাহসী এবং দেশ প্রেমিক পদক্ষেপের জন্যই এবার লোকসভা নির্বাচনের উত্তরপ্রদেশে ৮০ টি আসনের মধ্যে ৭৪ টি আসনে জয়লাভ করবে বিজেপি এবং সেই সাথে দেশের ক্ষমতায় ফের একবার মোদি সরকার আসবে। এবং প্রধানমন্ত্রীর আসনে বসবেন নরেন্দ্র মোদি। এছাড়াও লক্ষণ গুলিয়া ঝাড়খণ্ডের বিজেপি সভাপতি তিনি দাবি করেন যে প্রধানমন্ত্রী এই রকম সাহসী পদক্ষেপ দেখে আমরা সত্যিই অবাক হয়ে গিয়েছি কারণ পাকিস্তান কে এই ভাবে কঠিন জবাব দেওয়া যে কোন প্রধানমন্ত্রী কাছে অত্যন্ত সাহসের ব্যাপার এবং দেশবাসী হিসাবে আমরা আরও বেশি গর্বিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এরকম সাহসী কাজের জন্য। সেই সাথে তিনি বলেন যে আমাদের সার্ভেতে ঝাড়খণ্ডের প্রত্যেকটি আসনেই জয়লাভ করবে বিজেপি অর্থাৎ ১৪ টি আসনের মধ্যে ১৪ টিতেই জয়লাভ করবে ভারতীয় জনতা পার্টি।

সবার প্রথম কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা দাবি করেছিলেন যে বিজেপি সেই রাজ্য থেকে ২২ টির বেশি আসন পাবে। তার সাথে সাথে বিজেপি একাংশ বলে ওঠেন যে বিজেপি শুধুমাত্র ভোটে জয়লাভ করার জন্য এই এয়ারস্ট্রাইক করা হয়নি। দেশের যাতে ভালো হয় এবং পাকিস্তান কে উচিত শিক্ষা দেওয়া যায় সেই জন্যই এয়ার স্ট্রাইক করা হয়েছে বলে দাবি করা হয় বিজেপির তরফে।
#অগ্নিপুত্র