fbpx
নতুন খবরপশ্চিমবঙ্গমতামতরাজনৈতিক

বড়খবর! সারদা মামলায় গ্রেফতার হতে চলেছেন তৃণমূল ঘনিষ্ঠ কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমার।

পশ্চিমবঙ্গের ইতিহাসে সবথেকে বড় চিটফান্ড দুর্নীতি মামলা হল সারদা মামলা। সারদাতে টাকা রেখে পশ্চিমবঙ্গের অনেক গরিব মানুষের সর্বস্ব চলে গিয়েছে। এখানে টাকা রেখে সর্বস্বান্ত হয়েছেন পশ্চিমবঙ্গবাসী এবং এই ঘটনাটি ঘটেছে তৃণমূলের রাজত্বকালে। তাই ক্ষমতায় এসেই বিজেপি সরকার এই ঘটনার তদন্তে ব্যাপক জোর দেন এবং সেই জোরের উপর ভিত্তি করে এবার আস্তে আস্তে বেরিয়ে আসছে একের পর এক বড় বড় রাঘব বোয়ালের নাম।

রোজভ্যালি কান্ড যেটা সারদার পরে পশ্চিমবঙ্গের অন্যতম চিটফান্ড দুর্নীতি। সেই দুর্নীতি মামলায় কিছুদিন আগেই গ্রেপ্তার করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ ব্যক্তি শ্রীকান্ত মোহতা কে। আর এবার সারদা মামলায় সিবিআই নজরে আরেক আরও একজন তৃণমূল ঘনিষ্ঠ ব্যক্তি তিনি হলেন কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমার।

তার বিরুদ্ধে অভিযোগ এই যে যখন সারদা মামলাটি সারা পশ্চিমবঙ্গ সহ যখন সারা ভারতের সামনে চলে আসে সেই সময় মুখ্যমন্ত্রীর নির্দেশে একটি কমিটি গঠন করা হয়, এবং সেই কমিটির দায়িত্বে ছিলেন এই পুলিশ কমিশনার আই পি এস অফিসার রাজীব কুমার। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার অভিযোগ মামলার সঠিক তদন্তের বদলে দিনের পর দিন নানান অজুহাতে এই মামলার তদন্তের গতি কমিয়ে দিচ্ছে আই পি এস অফিসার রাজীব কুমার।
তাই এবার রাজীব কুমার কে নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত করতে চাইছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।
#অগ্নিপুত্র

Open

Close