মর্যাদা পুরুষোত্তম শ্রী রামের ভূমিকায় এবার বাহুবলী খ‍্যাত প্রভাস, করলেন আগামী ছবির ঘোষনা

এবার রামের (shree ram) ভূমিকায় অভিনয় করতে চলেছেন দক্ষিণী সুপার স্টার প্রভাস (prabhas)। রবিবারই সবাইকে হতবাক করে দিয়ে তাঁর আগামী ছবির ঘোষনা করেন তিনি। ‘তানাজি’ খ‍্যাত পরিচালক ওম রাউতের (om raut) সঙ্গে মিলে একটি লাইভ ভিডিও করেন তিনি। সেখানেই আগামী ছবির বিষয়ে বলেন অভিনেতা।

অবশেষে নিজের সোশ‍্যাল মিডিয়া আ্যাকাউন্টে জানান আগামী ছবির নাম। শ্রীরামের ভূমিকায় দেখা যেতে চলেছে প্রভাসকে। ছবির নাম, ‘আদিপুরুষ- অধর্মে বিরুদ্ধে ধর্মের বিজয় উৎসব’।

বাহুবলী খ‍্যাত সুপার স্টার অভিনেতা প্রভাস এবার শ্রী রামের চরিত্রে অভিনয় করতে চলেছেন। ছবির নির্দেশনার দায়িত্বে থাকবেন পরিচালক ওম রাউত। ট্রেড জার্নালিস্ট তরণ আদর্শও টুইট করে জানান এই খবর। লেখেন, ‘ড্রিম টিম। তানাজির পরিচালক ওম রাউতের আগামী ছবিতে অভিনয় করছেন প্রভাস। ছবির নাম আদিপুরুষ। হিন্দি ও তেলুগু ভাষায় তৈরি হবে এই ছবি। এছাড়া তামিল, মালয়ালম, কন্নড় সহ বেশ কয়েকটি আন্তর্জাতিক ভাষায় ডাবিং করা হবে এই ছবি।’

জানা গিয়েছে, আগামী বছর শুরু হবে ছবি শুটিং। ছবি মুক্তি পাবে ২০২২ সালে। এছাড়া তরণ আদর্শের টুইট থেকে আরও জানা গিয়েছে, রামায়ণের উপ‍র নির্ভর করে তৈরি হবে এই ছবির কাহিনি। খলনায়ক অর্থাৎ রাবণের চরিত্রের জন‍্য একজন প্রখ‍্যাত অভিনেতার সঙ্গে কথাবার্তা বলছেন ছবির নির্মাতারা।

ছবির প্রযোজনার দায়িত্বে থাকছেন টি সিরিজের কর্ণধার ভূষণ কুমার। প্রভাসের সঙ্গে এটা তাঁর তৃতীয় ছবি হতে চলেছে। ওম রাউতের সঙ্গে এটা তাঁর দ্বিতীয় ছবি হতে চলেছে।

বলিউডের জনপ্রিয় পরিচালকদের মধ‍্যে একজন হলেন ওম রাউত। মাত্র দুটি ছবির মধ‍্যে দিয়েই মারাঠি ও হিন্দি ছবিতে নিজের ছাপ ফেলতে সক্ষম হয়েছেন তিনি। মারাঠিতে লোকমান‍্য তিলকের বায়োপিক ‘লোকমান‍্য- এক যুগপুরুষ’ ছবিটি পরিচালনা করেন তিনি।

বলিউডে মারাঠা যোদ্ধা তানাজি মালুসারের জীবন কাহিনি নিয়ে তৈরি করেন ‘তানাজি- দ‍্য আনসাং ওয়ারিয়ার’। এবার তৃতীয় ছবিতে প্রভাসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ওম রাউত।