fbpx
দেশনতুন খবরমতামতরাজনৈতিক

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গাড়ির সামনে ফেঁসে গিয়েছিল একটি এম্বুলেন্স! তারপর প্রধানমন্ত্রী করলেন এমন কাজ…

আমাদের দেশে এমন ঘটনা অনেক বার হয়েছি যে ভিভিআইপি ব্যক্তিদের গাড়ির সামনে এমার্জেন্সি এম্বুলেন্স সহ বিভিন্ন প্রকার এমার্জেন্সি গাড়ি ফেঁসে যায়। অনেক সময় সেই ভিভিআইপি ব্যক্তিরা যদি মানবিক মানুষ হয়ে থাকেন তাহলে তারা নিজেদের গাড়ীটিকে সাইট করে সেই এমার্জেন্সি গাড়ি গুলিকে এগিয়ে দেন। এক্ষেত্রে আমাদের প্রধানমন্ত্রী মাননীয় নরেন্দ্র মোদির কাছে এমন একটি মানবিকতার পরিচয় পাওয়া গেল।

ভারতবর্ষের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী এমন একজন ব্যক্তিত্ব যাকে সমগ্র পৃথিবী চেনে। এমনকি যারা রাজনীতি থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেন তারাও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কে চেনেন। আর এবার উনি এমন এক মানবিক কাজ করলেন যেটা জানার পর প্রধানমন্ত্রীর উপর শ্রদ্ধা বহুগুণ বেড়ে যাবে। আপনি যদি অন্য কোন রাজনৈতিক দলের সমর্থক হন এবং প্রধানমন্ত্রী কে কোন কারণে বিরক্ত বোধ হয় তার সত্বেও আপনি এটি জানার পরে প্রধানমন্ত্রীকে অত্যন্ত শ্রদ্ধার জায়গায় রাখবেন।

সম্প্রতি প্রধানমন্ত্রী নিজের এক কার্যক্রম জায়গা থেকে অন্য এক কার্যক্রম জায়গায় যাচ্ছিলেন সম্পূর্ণ জেট সিকিউরিটির মাধ্যমে। ওনার গাড়ীর চারপাশ জুড়ে ছিল সিকিউরিটি তাই রাস্তাটি পুরোপুরি ভাবে জাম হয়েছিল এরফলে পিছনে একটা অ্যাম্বুলেন্স আটকে গিয়েছিল। সেই অ্যাম্বুলেন্সটি কিছুতেই প্রধানমন্ত্রীকে পেরিয়ে যেতে সক্ষম ছিল না। সেই সময় প্রধানমন্ত্রীর নজরে আসে সেই অ্যাম্বুলেন্সটি এবং তিনি তার সমস্ত সিকিউরিটিকে বলেন যে আমার গাড়ী টি সাইড করে অ্যাম্বুলেন্সকে আগে ছেড়ে দিন, কারণ অ্যাম্বুলেন্সের আগে যাওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আপনাদের জানিয়ে দিন এক কার্যক্রম থেকে আরেক কার্যক্রম যাওয়া প্রধানমন্ত্রীর কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। সেজন্যই প্রধানমন্ত্রীর গাড়িটি অত্যন্ত দ্রুতগতিতে যাচ্ছিল। কিন্তু তা সত্বেও প্রধানমন্ত্রীর নিজের গাড়ি থামিয়ে অ্যাম্বুলেন্স কে যাওয়ার সুযোগ করে দিয়েছেন। এর মাধ্যমে উনি একজন মহান ব্যক্তিত্ব হিসেবে নিজের পরিচয় ফুটিয়ে তুলেছেন। এবং এই খবরটি শুধুমাত্র দেশেই নয় এই মুহূর্তে সমগ্র বিশ্বেজুড়ে ছড়িয়ে পড়েছে।
#অগ্নিপুত্র

Open

Close