fbpx
দেশনতুন খবরমতামতরাজনৈতিক

একেই বলে ৫৬ ইঞ্চির ক্ষমতা! আজ কাশ্মীরে সভা করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিরাপত্তা বেশ আঁটোসাঁটো।

এই সময় দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সবচেয়ে ব্যস্ততম মানুষ। কারণ কাল অর্থাৎ শনিবার উনি সভা করে গেলেন পশ্চিমবঙ্গের ঠাকুরনগর এবং দুর্গাপুরে। কাল সভার পরে আজ অর্থাৎ রবিবার উনি সভা করতে চলে গেলেন জম্মু-কাশ্মীরে। জানা গিয়েছে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লোকসভা নির্বাচনের প্রচার সভা করতে গিয়েছেন জম্মু-কাশ্মীরে। সেখানে গিয়ে একাধিক প্রকল্পের শিলান্যাস করবেন উনি।

কাশ্মীরে সরকার ভেঙে যাওয়ার পরে এই প্রথম সেখানে সভা করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর এই মুহূর্তে কাশ্মীর কিছুটা হলেও উত্তেজিত হয়ে রয়েছে তাই প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য সবথেকে মজবুত নিরাপত্তা বাহিনী সেখানে রাখা হয়েছে। গোটা রাজ্যটিকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে। প্রধানমন্ত্রীর নিরাপত্তা দেখার জন্য রাজ্যপাল এর তরফ থেকে দুই প্রতিনিধি পাঠানো হয়েছিল, তারা সেখানকার পরিস্থিতি খতিয়ে দেখে রিপোর্ট দিয়েছেন এবং সেই রিপোর্টের ভিত্তিতে আজ সকাল থেকেই নিরাপত্তা জোরদার করা হয়েছে। সেখানকার প্রতিটি স্টেশন চত্বরে, বাজারে বাড়ানো হয়েছে নিরাপত্তা। বলা যেতে পারে প্রধানমন্ত্রীর নিরাপত্তা এতটাই আঁটোসাঁটো করা হয়েছে যে সেখানে একটা মাছিও গলতে পারবে না।

কাশ্মীর বিজেপির তরফ থেকে জানানো হয়েছে যে প্রধানমন্ত্রীর সভা কে কেন্দ্র করে এই মুহূর্তে উৎসবে ভরে গিয়েছে গোটা কাশ্মীর। প্রধানমন্ত্রী প্লেন থেকে নেমে সোজা চলে যাবেন সভাস্থলে, সেখানে গিয়ে তিনি উন্মোচন করবেন বেশ কয়েকটি প্রকল্পের। জানা গেছে যে লাদাকে বিশ্ববিদ্যালয় করার জন্য প্রধানমন্ত্রী কেন্দ্র থেকে বেশ বড় বিনিয়োগ করতে চলেছেন কাশ্মীরে। তারপর প্রধানমন্ত্রীর সভা শুরু করবেন, সমাজের সকল স্তরের মানুষ প্রধানমন্ত্রীর সভায় উপস্থিত হবেন এবং তারা সকলেই প্রধানমন্ত্রী কে সমর্থন করবেন।
#অগ্নিপুত্র

Open

Close