তীব্র হুঁশিয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বীর জওয়ানদের আত্মত্যাগ ব্যার্থ হবে না। কড়া পদক্ষেপ নেওয়া হবে।

সবাই কে ছাপিয়ে পুলওয়ামায় জঙ্গি হামলা নিয়ে এবার কড়া প্রতিক্রিয়া দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটারে এইদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লিখেছেন পুলওয়ামায় আধা সেনাবাহিনীর ঘাঁটিতে আতঙ্কবাদী হামলার ঘটনা অত্যন্ত ঘৃণ্য। এইরকম কাপুরুষোচিত হামলা কোনো ভাবেই মেনে নেওয়া সম্ভব নয়। এই হামলার তীব্র নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এছাড়াও এই হামলার পর সার্জিক্যাল স্টাইকের কথা ভেসে আসে। প্রধানমন্ত্রীর কথায়, ব্যার্থ যাবে না শহীদ জওয়ানদের আত্মত্যাগ। গোটা দেশ পাশে আছে শহীদ জওয়ানদের পরিবারের। এছাড়াও যারা যখম হয়েছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এছাড়াও এই ঘটনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এর সাথে বৈঠক করেছেন মোদীজি।

এছাড়াও এই ঘটনার তীব্র সমালোচনা করেছেন অর্থমন্ত্রী অরুণ জেটলি। উনি জানিয়েছেন এইরকম ঘটনা খুবই নিন্দনীয়। যারা এই ঘটনার সাথে জড়িত তাদের কোনো ভাবেই ছাড়া যাবে না। উপযুক্ত শাস্তি দেওয়া হবে। পাশাপাশি উনি জানিয়েছেন দেশের বীর জওয়ানদের সম্মান জানাচ্ছি। উনাদের এই আত্মবলিদান দেশের মানুষ আজীবন মনে রাখবেন।
#অগ্নিপুত্র

Related Articles