fbpx
দেশনতুন খবরমতামতরাজনৈতিক

প্রিয়াঙ্কা গান্ধী দিল্লিতে জিন্স-টপ আর উত্তরপ্রদেশে শাড়ি-সিঁদুর: কটাক্ষ বিজেপি নেতার।

রাজনীতিতে নামার পর থেকে প্রিয়াঙ্কা গান্ধীর বোকামির জন্য প্রিয়াঙ্কা গান্ধীর উপর উড়ে আসছে একের পর এক কটাক্ষ। বিজেপির নেতাদের কটাক্ষের মুখে পড়তে হচ্ছে প্রিয়াঙ্কা গান্ধী কে। তার কারণ অবশ্য প্রিয়াঙ্কা গান্ধী নিজেই তৈরি করছেন, এবার প্রিয়াঙ্কা গান্ধী কে কটাক্ষ করা হলো তার ড্রেসিং সেন্স নিয়ে।

এইদিন বিজেপি নেতা দ্বিবেদী কে প্রিয়াঙ্কা গান্ধীর রাজনীতিতে প্রবেশের ব্যাপারে প্রশ্ন করা হলে উনি বলেন যে আমাদের কাছে প্রিয়াঙ্কা গান্ধী কোন ব্যাপারই নয়, রাহুল গান্ধী একজন অসফল কংগ্রেস নেতা এবং তার বোন প্রিয়াঙ্কা গান্ধীও সেই একই উনিও একজন অসফল কংগ্রেস নেত্রী। রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীর মধ্যে কোন পার্থক্য নেই ওনার আর যাই করুক না কেন ওনাদেরকে কোন ভাবে গুরুত্ব দিচ্ছে না ভারতীয় জনতা পার্টি। কারন ওনাদের ক্ষমতা আমাদের ভালোভাবে জানা রয়েছে। উনি এইদিন প্রিয়াঙ্কা গান্ধীকে রাবণের বোন সূর্পনখা এবং রাহুল গান্ধীকে রাবণের সাথে তুলনা করেছেন এবং উনি বলেছেন যে প্রিয়াঙ্কা গান্ধী একজন মূর্খ উনি রাজনীতিতে কোন ভাবে সফল হতে পারবেন না। কারণ প্রিয়াঙ্কা গান্ধী যখন দিল্লীতে থাকেন তখন জিন্স এবং টপ পারেন আবার উত্তরপ্রদেশে প্রচারে গেলে উনি শাড়ি, শাঁখা সিঁদুর পরে সকলের কাছে ভালো সাজার চেষ্টা করেন, এটা দেশের সাধারন জনতা ধরে ফেলবে এবং প্রিয়াঙ্কার আসল মুখোশ সবার সামনে ফুটে উঠবে।

এছাড়াও বেশ কয়েকজন বিজেপি নেতা বলেন যে রাহুল গান্ধী রাবণ এবং ২০১৯ লোকসভা নির্বাচনে ওনাকে বধ করবেন রামচন্দ্রের ভূমিকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অনেক বিজেপি নেতা বলেন যে প্রিয়াঙ্কা গান্ধীর মুখটি খুব সুন্দর কিন্তু রাজনীতিতে কোনদিনই সুন্দর মুখ গ্রাহ্য পায়নি তাই প্রিয়াঙ্কা গান্ধীর রাজনীতিতে নামার বিষয়টিকে কটাক্ষের চোখে দেখছেন বিভিন্ন বিজেপি নেতা সহ অনেক রাজনীতিবিদ।
#অগ্নিপুত্র

Open

Close