মোদী ও ভারতীয়দের উপর সাপ-কুমির দিয়ে আক্রমন করার হুমকি দিলেন পাকিস্তানি গায়িকা।

পাকিস্তান যে একসময় ভারতের অংশ ছিল সেটা এখন দুই দেশের মানুষের মধ্যে মানসিকতা মিল দেখে বোঝা মুশকিল। কারণ একদিকে ভারতীয়রা চন্দ্রযান-২ এর ল্যান্ডিং, দেশের সংস্কৃতির পুনরুত্থান ইত্যাদি নিয়ে ব্যস্ত। অন্যদিকে পাকিস্তানিরা সাপ ও কুমির নিয়ে ভারতীয়দের হুমকি দিতে ব্যাস্ত। ভারতীয় ও পাকিস্তানিদের মানসিকতার মধ্যে আকাশ-পাতাল অন্তর সৃষ্টি হয়েছে।
পাকিস্তানি অভিনেত্রী ও গায়ক রবি পিরজাদা কাশ্মীর ইস্যুতে ভারত ও প্রধানমন্ত্রী মোদীকে এর সাথে সাপের ভয় দেখানোর চেষ্টা করেছেন। পাকিস্তানি অভিনেত্রী রাবি পীরজাদা টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন, কুমির এবং সাপ নিয়ে আক্রমণ করার হুমকি দিয়েছেন। মোদী সরকার জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ অনুচ্ছেদ সরিয়ে দেওয়ার পর থেকেই পাকিস্তান উত্তেজিত রয়েছে।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান থেকে শুরু করে পাক দেশের জনগণ উস্কানিমূলক বক্তব্য দিয়েই চলেছে। সম্প্রতি,  অনুচ্ছেদ ৩৭০ প্রত্যাহারের পরে ইমরান খান ভারতকে পারমাণবিক হামলার দিয়েছিলেন এবং তারপরে তিনি নিজেই তার বক্তব্য থেকে সরে এসেছিলেন। তবে এখন পাকিস্তানি অভিনেত্রী ও গায়ক রবি পিরজাদা কাশ্মীরের জন্য ভারত ও প্রধানমন্ত্রী মোদীকে সাথে সাপের হুমকি দিয়েছেন। কাশ্মীর থেকে অনুচ্ছেদ ৩৭০ অপসারণের বিষয়ে, একজন পাকিস্তানি অভিনেত্রী প্রধানমন্ত্রী মোদী এবং পুরো ভারতকে এমন হুমকি দিয়েছেন যা আপনাকে হাসতে বাধ্য করবে।

আসলে, পাকিস্তানি অভিনেত্রী রাবি পিরজাদা টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে রবি পীরজাদাকে অনেক সাপ এবং কুমিরের মধ্যে দেখা যাচ্ছে। ভিডিওতে রাবিকে সাপ নিয়ে খেলতে দেখা গেছে। এর সাথে, রাবি পীরজাদা ভিডিওতে ধামকি দিচ্ছেন – একটি কাশ্মীরি মেয়ে তার সাপ নিয়ে প্রস্তুত। এই সাপগুলি মোদীকে উপহার দেওয়ার জন্য। এখন মরার জন্য প্রস্তুত হয়ে যায়। এর পরে, রবি পিরজাদা কাশ্মীরের ইস্যুতে একটি গান করেন।

Related Articles