মোদীজিকে সরাসরি চ্যালেঞ্জ রাহুল গান্ধীর। সাহস থাকলে আমার সাথে পাঁচ মিনিট তর্ক করুন, জনগণ বুঝে যাবে আপনি কতটা দুর্নিতিগ্রস্ত।

এবার কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সরাসরি হুঁশিয়ারি দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। উনি বললেন যে প্রধানমন্ত্রী ছাতির মাপ তো ৫৬ ইঞ্চি তাই এবার উনি আমার সাথে তর্ক করুক। জাতীয় নিরাপত্তা এবং রাফায়েল চুক্তি নিয়ে তর্ক করার জন্য আহ্বান করলেন মোদীজি কে। উনি বললেন যে মোদীজি যদি সৎ পথে থাকেন তাহলে আমার সাথে তর্ক করুন মাত্র ৫ মিনিটে আমি মোদিজীর সমস্ত দুর্নীতি বুঝিয়ে দেব সাধারণ মানুষকে।

রাহুলের দাবি মোদীজি হচ্ছেন একজন ভীতু মানুষ। উনি আমার সাথে চ্যালেঞ্জ করতে ভয় পান। তাই আমি মোদীজি কে আহ্বান জানিয়েছিলাম মঞ্চে উঠে আমার সাথে তর্ক করুন কিন্তু, মোদিজীর তর্কে অংশগ্রহণ করেননি। আমাকে এড়িয়ে গিয়েছেন।

এইদিন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী কংগ্রেসের সংখ্যালঘু সেল এর প্রতিনিধিদের সঙ্গে একটি বৈঠক করেন। সেই বৈঠকে উনি দাবি করেছেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাফায়েল নিয়ে দুর্নীতি করেছেন। মোদি সরকার বেশ কয়েকটি কোম্পানির সাথে হাত মিলিয়ে দুর্নীতি করেছে এবং এই মুহূর্তে বিজেপি সরকার মনে করছে তারা জনগণের ঊর্ধ্বে কিন্তু তিন মাস পর এদেশের জনগণ মোদী সরকারকে আসল জবাব দেবে বলে মনে করেন রাহুল গান্ধী।

এছাড়াও এইদিন ডোকলাম ইস্যু নিয়ে মোদী সরকার কে কটাক্ষ করেন রাহুল গান্ধী। উনি বললেন যে যখন ভারতীয় আর্মি চীনের মুখোমুখি হয়েছিল সেই সময় মোদীজি গিয়ে চীনের সাথে গোপনে বৈঠক করেছিলেন। তখন চীনের রাষ্ট্রপতি বুঝে গিছিলেন যে এই ৫৬ ইঞ্চির আসলে ৪ ইঞ্চির দাম নেই।
#অগ্নিপুত্র

Related Articles