আমাদের কাছে এমন বো’মা আছে, যেটা ভারতীয় মুসলিমদের বাঁচিয়ে গোটা ভারত ধ্বং’স করে দেবেঃ পাকিস্তান

নিজের বয়ানের কারণে হামেশাই শিরোনামে থাকা পাকিস্তানের (Pakistan) রেল মন্ত্রী শেখ রাশিদ (Sheikh Rasheed Ahmad) ভারতের বিরুদ্ধে পর’মাণু বো’মা ব্যবহার করার হুমকি দিলেন। শেখ রাশিদ বলেন, পাকিস্তানের কাছে পর’মাণু বো’মা আছে আর সেই বো’মা অসম পর্যন্ত পৌঁছে যাবে। শুধু তাই নয়, রাশিদ এও বলেন যে, এই পর’মাণু বো’মায় ভারতীয় মুসলিমদের কোন ক্ষতি হবে না।

শেখ রাশিদ বলেন, যদি হিন্দুস্তান আর পাকিস্তানের মধ্যে যু,দ্ধের পরিস্থিতি তৈরি হয়, তাহলে সেটি র’ক্তাক্ত এবং শেষ যু’দ্ধ হবে। পাকিস্তানের রেল মন্ত্রী বলেন, হিন্দুস্তান যদি পাকিস্তানে হাম’লা করে, তাহলে কথাবার্তার কোন দরকারই পড়বে না। ইমরান খানের মন্ত্রী বলেন, আমাদের হাতি’য়ার মুসলিমদের জীবন বাঁচিয়ে অসম পর্যন্ত লক্ষ্য ভেদ করতে পারবে।

যদিও এটাই শেখ রাশিদের প্রথম হুমকি না। এর আগেও অনেকবার এরকম উল্টোপাল্টা বয়ান দিয়ে তিনি শিরোনামে উঠে এসেছেন।  উনি এর আগে ভারতের নাম না নিয়েই পর’মাণু যুদ্ধের হুমকি দিয়েছিলেন। শেখ রাশিদ বলেছিলেন, এই যু’দ্ধ এখন আর গোলাগুলির যু’দ্ধ হবে না, এবার সোজাসুজি পর’মাণু যু’দ্ধ হবে। এখন আর চার-ছয়দিন পর্যন্ত ট্যাংক, কামান চলবে না, সোজাসুজি পর’মাণু হামলা হবে।

রাশিদ বলেছিলেন, পাকিস্তানের কাছে ১০০ থেকে ২৫০ গ্রামের পর,মাণু বো,মা আছে। যেটা যেকোন লক্ষ্যকে ভেদ করতে সক্ষম। পাকিস্তানের রেল মন্ত্রীর ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরালও হয়েছিল। এরকম উল্টোপাল্টা বয়ান দিয়ে তিনি নিজেকেই হাসির পাত্র করে তুলেছিলেন।

Related Articles