লকডাউনে মদের দোকানের দেওয়ালে সিঁদ কেটে মদ চুরি

লকডাউনের জেরে বন্ধ মদের দোকান । কর্মীরাও যে যার বাড়িতে । এই সুযোগেই দেওয়ালে সিঁদ কেটে মদ চুরি করল কয়েকজন দুষ্কৃতী। ঘটনায় হলদিয়া মহকুমার আবগারি দপ্তর ও ফাঁড়িতে অভিযোগ দায়ের করা হয়েছে।

হলদিয়ার মাখনবাবুর বাজারে একটি ভাড়া বাড়িতে চলে মদের দোকানটি। দেশজুড়ে লকডাউন ঘোষণা হওয়ার পর দোকান বন্ধ করে দেন মালিক । কর্মচারীরাও ছুটিতে বাড়ি চলে যান। ফলে দোকান ফাঁকা । আর এই সুযোগেই গতরাতে দেওয়ালে সিঁদ কেটে ভিতরে ঢোকে কয়েকজন । তারপর কয়েকটি মদের বোতল নিয়ে চম্পট দেয় তারা। সকাল দশটা নাগাদ ভাঙা দেওয়াল নজরে আসে স্থানীয়দের । খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছান দোকানের মালিক । ভিতরে ঢুকলে দেখা যায়, পুরো দোকান লণ্ডভণ্ড । উধাও দামি মদের বোতালগুলি । কয়েকটি বোতল গড়াগড়ি খাচ্ছে মেঝেতে । ঘটনায় হলদিয়া মহকুমার আবগারি দপ্তর ও ফাঁড়িতে অভিযোগ দায়ের করেছেন দোকানের মালিক ।

স্থানীয় বাসিন্দা সৌমেন মাইতি জানান, লকডাউনের জেরে মদের দোকান বন্ধ । বোধহয় খুব বিপাকে পড়েছিল এলাকার মদ্যপরা। কোনও পথ না পেয়ে ওরাই হয়তো দেওয়াল ভেঙে মদের বোতল নিয়ে চম্পট দিয়েছে । এবিষয়ে হলদিয়া টাউনশিপ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত আধিকারিক বুদ্ধদেব মাল জানান, অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। আপাতত দোকানের স্টক মেলানোর কাজ চলছে । তা শেষ হলেই জানা যাবে, ঠিক কত টাকার মদ চুরি গেছে।