২০২৫ এর মধ্যে শেষ হয়ে যাবে পাকিস্তান, করাচি-রাওয়ালপিণ্ডিতে বাড়ি কেনার জন্য তৈরি হনঃ RSS নেতা

মাই ইন্ডিয়া ডেস্কঃ আরএসএস নেতা এবং জাতীয় মুসলিম মঞ্চের প্রধান ইন্দ্রেশ কুমার শনিবার দাবি করেছেন যে পাকিস্তানের অস্তিত্ব ২০২৫ সালের মধ্যে শেষ হয়ে যাবে। আর এটি ভারতের সাথে একীভূত হবে। তিনি বলেছেন, “এটি লিখে রাখুন  ৫-৭ বছর পর আপনি করাচি, লাহোর, রাওয়ালপিন্ডি, শিয়ালকোটে বাড়ি কিনতে পারবেন এবং ব্যবসা করার সুযোগ পাবেন।” তিনি কাশ্মীরের এক প্রসঙ্গে এই বিবৃতি দেন।

উনি বলেন ১৯৪৭ সালের আগে পাকিস্তান ভারতের একটি অংশ ছিল এবং দাবি করেন যে ২০২৫ সালের পরে এটি আবার ভারতের অংশে পরিণত হবে। এছাড়া তিনি “অখণ্ড ভারতের”কথাও উল্লেখ করলেন। “আমরা লাহোরে যাব এমন স্বপ্ন নিয়ে বসে আছি” ইন্দ্রেশ রাজনৈতিক ইচ্ছাশক্তিতে পরিবর্তনের কথাও বলেছিলেন। তিনি বলেছিলেন, “এখন ক্ষমতা রাজনৈতিকভাবে পরিবর্তিত হয়েছে। সে কারণেই আমরা স্বপ্ন নিয়ে বসে আছি যে আমরা লাহোরে যাব এবং কৈলাশ মানসরোভারের জন্য চীন থেকে অনুমতি নিতে হবে না।”

ইন্দ্রেশও ইউরোপীয় ইউনিয়নের আদলে “অখণ্ড ইউনিয় অফ ভারতের” পথ প্রস্তুত করার কথাও বলেন। এর পাশাপাশি তিনি পুলওয়ামার সন্ত্রাসী হামলার পরে বালাকোটে বিমান বাহিনীর অভিযানের প্রমাণ চাইলে বিরোধীদেরও গ্রহণ করেছিলেন। তিনি বলেছিলেন, “সেনাবাহিনীরা যখন প্রশংসিত হয়, তারা প্রমাণ চাইতে শুরু করে।” মোদীর বিরোধিতা করার জন্য তারা পাকিস্তানের প্রশংসা করা শুরু করেন। এ জাতীয় বিশ্বাসঘাতকদের জন্য নতুন আইন হওয়া উচিত, সে তারা জেএনইউতে পড়ুক, বা মহারাষ্ট্রে। এরপরে তাহলে আর নাসিরউদ্দিন, হামিদ আনসারী বা সিধু থাকবেন না। “

Related Articles