ম্যারাথনে গিয়ে অভিনব উদ্দ্যোগে পুলওয়ামা হামলায় শহীদদের পরিবারের জন্য ১৫ লক্ষ টাকা তুলে দিল শচীন টেন্ডুলকার।

আমরা অনেকেই হয়তো শুনে থাকি যে, ইচ্ছা থাকলেই উপায় হয়; অনেকবার তার প্রমাণও পেয়েছি হাতেনাতে। আর এবার সেটাই ফের একবার প্রমান করে দিলেন মাষ্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকার। ক্রিকেটের ভগবান শচীন টেন্ডুলকারের আরেক রূপ দেখলো ভারতবর্ষের মানুষ। কিছুদিন আগে পুলওয়ামায় জঙ্গি হামলায় শহীদ হয়েছেন ভারতের ৪০ জনেরও বেশি সিআরপিএফ জাওয়ান। আর এবার লিটল মাষ্টার ১৫ লক্ষ টাকার আর্থিক অনুদান তুলে দিলেন সেই সমস্ত শহীদদের পরিবারের হাতে।

নয়া দিল্লীতে অনুষ্ঠিত ম্যারাথনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শচীন টেন্ডুলকার। সেখানে গিয়ে উনি পুলওয়ামা জঙ্গি হামলার শহীদদের পরিবারের জন্য অর্থ সংগ্রহ করতে শুরু করেন, কিন্তু উনার অর্থ সংগ্রহ করার প্রক্রিয়া ছিল সম্পূর্ণ অভিনব।

জওহরলাল নেহেরু স্টেডিয়ামে ইভেন্ট শুরু হওয়ার আগে পৌঁছে গিয়েছিলেন শচীন টেন্ডুলকার। সেখানে গিয়ে শচীন টেন্ডুলকার “KeepMoving push-up” নামে একটা চ্যালেঞ্জ শুরু করেন। সেখানে টেন্ডুলকার নিজে অংশগ্রহণ করেন এবং সেখানে উপস্থিত সকল কে অংশগ্রহণ করার আবেদন জানান। সঙ্গে সঙ্গে সকলেই আগ্রহ দেখায়, বেশ সাড়া মেলে। সেখানেই অর্থ সংগ্রহ করেন উনি। আর সেই সংগৃহিত অর্থের পুরোটাই তুলে দেওয়া হয় পুলওয়ামা হামলায় শহীদ জাওয়ানদের পরিবারের সদস্যদের হাতে।
#অগ্নিপুত্র

Related Articles