fbpx
দেশনতুন খবরমতামতরাজনৈতিক

বেরিয়ে এল “Times Of India” -র সার্ভের ফলাফল। দেশের ৮৩ শতাংশ মানুষই চাইছেন মোদীকে। দেখে নিন কংগ্রেস এবং মহাজোটের অবস্থান।

আর মাত্র কয়েক মাস বাকি তারপরেই দেশজুড়ে অনুষ্ঠিত হতে চলেছে লোকসভা নির্বাচন। সেই নির্বাচনকে মাথায় রেখে ইতিমধ্যে দেশের ছোট-বড় আঞ্চলিক সমস্ত রাজনৈতিক দলগুলি নিজেদের গুটি সাজাতে শুরু করে দিয়েছে। সকল দলই এই মুহূর্তে ব্যস্ত কারণ সবারই চাই লোকসভা নির্বাচনে সাফল্য। আর এইসব এর মধ্যে পিছিয়ে নেই দেশের সংবাদ মাধ্যমগুলি, তারাও নিজেদের সার্ভে শুরু করে দিয়েছে লোকসভা নির্বাচনকে ঘিরে। বেরিয়ে এলো “টাইমস অফ ইন্ডিয়া” এর সার্ভের ফলাফল এবং দেখা গিয়েছে যে সেই ফলাফলে সবাইকে পিছনে ফেলে প্রধানমন্ত্রীর দৌড়ে শীর্ষে রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

দেশের এই বিখ্যাত সংবাদ মাধ্যম কিছুদিন আগে নিজেদের গ্রুপে একটি ভোটিং পোল খুলে ছিলেন এবং সেই পথে দেখা গিয়েছে যে যারা ভোট দিতে এসেছিলেন অর্থাৎ দেশের মানুষের মধ্যে ৮০ শতাংশই চান ফের একবার প্রধানমন্ত্রীর আসনে বসুক নরেন্দ্র মোদী। তথ্য অনুযায়ী বেরিয়ে এসেছে যে সেই পোলে অংশগ্রহণ করেছিলেন সারা দেশের মোট ২ লক্ষ্য মানুষ এবং তাদের বিচারে দেশের প্রধানমন্ত্রীর আসনে বসা উচিত নরেন্দ্র মোদির।

“টাইমস অফ ইন্ডিয়া” তাদের পোলে বিজেপি সরকারের পাঁচ বছরের কাজকর্মের অনেক তথ্য তুলে ধরেন এবং তার প্রতি উত্তরে দেশের সাধারণ মানুষ জবাব দেন যে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকারই দেশে ফের একবার সরকার গড়বে এবং তাদের পক্ষে ভোট পড়ে ৪৩ শতাংশ, অপরদিকে দ্বিতীয় স্থানে রয়েছে কংগ্রেস নেতৃত্বাধীন জোট সরকার কিন্তু অবাক করা ব্যাপার এটাই যে কংগ্রেসকে চাই মাত্র ৯ শতাংশ মানুষ, যেটা বিজেপির ধারেকাছেও নেই। অপরদিকে মমতা বন্দ্যোপাধ্যায় যে মহাজোটের কথা ঘোষণা করেছিলেন সেই মহাজোটকে চাইছেন ৩ শতাংশেরও কম মানুষ। অর্থাৎ মহাজোট যে, যেকোন উপায়ে দেশে সরকার গড়তে পারবে না সেটা এরপরে পুরোপুরি ভাবে স্পষ্ট হয়ে গেল।
#অগ্নিপুত্র

Open

Close