fbpx
আন্তর্জাতিকদেশনতুন খবররাজনৈতিক

আমি করাচি থেকে বলছি, নরেন্দ্র মোদিকে মারার জন্য দুজনকে পাঠানো হয়েছে। এমনই হুমকি এল পাকিস্তান থেকে।

এবার জঙ্গিদের নিশানায় আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী কে মারার হুমকি এল পাকিস্তানের করাচি থেকে ফোন। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, যে ব্যাক্তি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মারার হুমকি দিয়েছেন তার অভিযোগ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একজন মুসলিম বিরোধী ব্যক্তি। সেই সাথে তিনি দাবি করেছেন যে সারা দেশে জঙ্গি হামলা চালিয়ে পুরো ভারতকে ধ্বংস করে দেওয়া হবে।

তথ্য অনুযায়ী জানা গিয়েছে, জিতেন্দ্র নামে এক ব্যক্তি যিনি উত্তরপ্রদেশের সাহারানপুরের বাসিন্দা তার কাছে প্রথম এই ফোনটি আসে। এবং তাকে ফোন করে বলা হয়েছে আমি পাকিস্তানের করাচি থেকে বলছি ভারতের প্রধানমন্ত্রী কে মারার জন্য নেপাল দিয়ে দুজন সিরিয়াল কিলার কে পাঠানো হয়েছে এবং কিছুদিনের মধ্যে ভারতবর্ষের প্রধানমন্ত্রীকে হত্যা করা হবে। আর তারপর এই সমস্ত ঘটনাটি জিতেন্দ্র স্থানীয় থানাতে জানায়।

জিতেন্দ্র জানায় যে আমার ফোনটি হঠাৎ বেজে উঠে সেই সময় আমি ফোনটি তুলি এবং ওপার থেকে ভেসে আসা গলাতে ব্যক্তিটি বলেন যে আমি করাচি থেকে বলছি, ভারতবর্ষের প্রধানমন্ত্রী কে মারার জন্য ইতিমধ্যেই আমার মাস্টার প্ল্যান তৈরি হয়ে গিয়েছে। দুজন ব্যক্তি AK-47 সহ কিছু গোলা বারুদ নিয়ে নেপাল হয়ে ভারতবর্ষে ঢুকবে এবং নরেন্দ্র মোদিকে হত্যা করবে। আর এই কথাটি শোনার পরে চমকে ওঠেন জিতেন্দ্র বাবু এবং তিনি পুলিশকে জানান। পরে পুলিশের বড় বড় অফিসার উনার কাছে এসে তদন্তের জন্য সমস্ত তথ্য নিয়ে যান। পুলিশের তরফ থেকে দাবি করা হয়েছে যে নাম্বার থেকে ফোন এসেছিল সেই নাম্বারটির তদন্ত এখন জারি আছে। কিছুদিনের মধ্যে ধরে ফেলা হবে সেই ব্যক্তিটিকে।
#অগ্নিপুত্র

Open

Close