শাহরুখের দুঃসময়ে এগিয়ে এল তাঁর বন্ধু, পাশে দাঁড়াতে নিল বড় পদক্ষেপ

কে বলেছে, ইন্ডাস্ট্রিতে কেউ কারও বন্ধু নয়? সবাই শুধু নিজের লাভ-ক্ষতির হিসেব রাখে? বলিউড সম্পর্কে এই চিরাচরিত ধারণা ভেঙে দিলেন প্রযোজক-অভিনেতা নিখিল দ্বিবেদী। বন্ধু শাহরুখ খানের জন্য নিজের নতুন ছবির পোস্টার মুক্তি আটকে দিলেন তিনি। অনুরাগ কাশ্যপ এবং নিখিল দ্বিবেদীর প্রযোজনায় মুক্তি পাবে নতুন ছবি। মুখ্য চরিত্রে অভিনয় করবেন কৃতী স্যানন। কুইন্তিন তারান্তিনো পরিচালিত, উমা থারম্যান অভিনীত হলিউড ছবি ‘কিল বিল’-এর কাহিনি অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি।

সর্বভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, খান পরিবারের এই সঙ্কটের সময় নিখিল নতুন ছবির পোস্টার প্রকাশ্যে আনবেন না। মাদক-কাণ্ডে পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকেই দুশ্চিন্তার ছায়া শাহরুখ খানের উপর। ইতিমধ্যে একাধিক বার জামিনের আবেদন খারিজ হয়েছে আরিয়ানের। আপাতত জেলের রুদ্ধদ্বার কক্ষে দিন কাটাচ্ছেন শাহরুখ-তনয়।

বন্ধুর এমন কঠিন সময়ে ব্যক্তিগত লাভ-ক্ষতির কথা মাথায় না রেখেই এমন সিদ্ধান্ত নিলেন নিখিল। তাঁর ঘনিষ্ঠ বৃত্তের একজন বলেছেন, “নেটমাধ্যমে ছবির পোস্টারটি প্রকাশ্যে আনার জন্য নিখিল পুরোপুরি প্রস্তুত ছিল। ওর সঙ্গে অনুরাগও খুব আশাবাদী ছিল। কিন্তু আরিয়ানের গ্রেফতারের খবর পেতেই নিখিল খুব ভেঙে পড়ে। পোস্টার মুক্তির দিন পিছিয়ে দেয়।”

এই পদক্ষেপ করার আগে অনুরাগের সঙ্গেও আলোচনা করেছিলেন নিখিল। পোস্টার প্রকাশ্যে আনার দিন পিছিয়ে দেওয়ার এই সিদ্ধান্তে আপত্তি করেননি অনুরাগ। তাঁদের ঘনিষ্ঠ বন্ধুর কথায়, “শাহরুখ এবং ওঁর পরিবারের এই কঠিন সময় কারও কিছু উদ্‌যাপন করার মানসিকতা নেই।”

Related Articles