শাহরুখ না, আরিয়ান হল আব্রামের বাবা! খবর ছড়িয়ে পড়তেই মুখ খুললেন বলিউডের বাদশা

গত কয়েক দিন ধরে বলিউড ইন্ডাস্ট্রি উত্তাল হয়ে রয়েছে আরিয়ান খানকে (aryan khan) নিয়ে। বলিউডের বাদশার ছেলে হয়ে মাদক কাণ্ডে নাম জড়ানো ও গ্রেফতার হওয়া নেহাত মামুলি ব‍্যাপার নয়। স্বাভাবিক ভাবেই তারকা থেকে আমজনতা সকলেরই নজর এখন আরিয়ানের দিকে।

কিন্তু এটা প্রথম বার নয়, এর আগে বহুবার লাইমলাইট কেড়ে নিয়েছেন শাহরুখ খানের বড় ছেলে। বেশিরভাগ সময়েই বিতর্কের জেরে উঠে এসেছেন তিনি সংবাদ শিরোনামে। তবে একবারের ঘটনা ভেতর থেকে নাড়িয়ে দিয়েছিল আরিয়ানকে। তিনি নাকি আব্রাম খানের বাবা, এমনি খবরে ভরে গিয়েছিল নেটমাধ‍্যম।

শাহরুখের সবথেকে কনিষ্ঠ পুত্র হল আব্রাম। আরিয়ান সম্পর্কে তার বড় দাদা। কিন্তু একটা সময়ে খবর ছড়িয়েছিল আরিয়ান আসলে আব্রামের অবৈধ সন্তান। এই ঘটনার কয়েক বছর পর বিষয়টা নিয়ে মুখ খুলেছিলেন কিং খান। মজার ছলেই গোটা বিষয়টা খোলসা করে জানিয়েছিলেন তিনি।

অভিনেতা বলেন, “২০১৩ তে আমি ও গৌরি ঠিক করি তৃতীয় সন্তান নেব। কিন্তু খবর ছড়ায় যে সে আসলে আমাদের প্রথম সন্তানের অবৈধ সন্তান। সে সময় আরিয়ান মাত্র ১৫ বছর বয়সী। খবরটি যেই ছড়িয়েছিল ইউরোপে আরিয়ানের গাড়ি নিয়ে ঘোরার একটি ভুয়ো ভিডিও ছড়িয়ে দিয়েছিল।”

শাহরুখ জানান, বিষয়টা নিয়ে তাঁর পরিবারের সকলেই খুব বিরক্তিতে ছিলেন। অত কম বয়সে এই ধরনের গুজব হতবাক করে দিয়েছিল তাঁকে। এমনই তাঁকে সাধারন সম্বোধন করলেও আরিয়ান নাকি উত্তর দিতেন “আমার কাছে ইউরোপের ড্রাইভিং লাইসেন্সই ছিল না”। বিষয়টা মজর ছলে বললেও শাহরুখের বক্তব‍্যের গভীরতা বোঝা কষ্টসাধ‍্য ছিল না।

আসলে অন‍্যান‍্য শিশুদের তুলনায় আব্রামের জন্ম একটু অন‍্য রকম। সারোগেসির মাধ‍্যমে তার জন্ম দেন গৌরি শাহরুখ। কিন্তু ৪০ সপ্তাহের বদলে মাত্র ৩৪ তম সপ্তাহেই জন্ম নেয় আব্রাম। অপরিণত হওয়ায় অনেক দিন হাসপাতালে থাকতে হয়েছিল তাকে।

Related Articles