উচিৎ শিক্ষা! দেশবিরোধী মন্তব্য করার জন্য জনপ্রিয় টিভি শো থেকে ঘাঁড় ধাক্কা দিয়ে বের করা হল সিধুকে।

পুলওয়ামায় জঙ্গি হামলায় দেশের বীর সৈনিকরা শহীদ হয়েছেন। এই পরিস্থিতিতে দেশের সমস্ত মানুষের মুখে একটাই কথা আমাদের বদলা চাই, শহীদ জওয়ানদের প্রানের মূল্য দিতে হবে। দেশের সমস্ত মানুষ যেখানে বদলা চাইছেন সেই জায়গায় দাঁড়িয়ে কংগ্রেস নেতা নভজ‍্যোত সিং সিধু দাবি করেছেন যে, এই জঙ্গি হামলায় কোনো ভাবেই পাকিস্তান কে দোষারোপ করা উচিত নয়। আর সিধুর এই দাবির পরেই সমগ্র দেশ জুড়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। এর আগেও পাকিস্তান গিয়ে সেদেশের সেনা প্রধানের সাথে গলা জড়িয়ে বিতর্কের সৃষ্টি করেছিলেন সিধু।

আর সিধুর এহেন বিতর্কিত মন্তব্যের জেরে এই মুহূর্তে দেশজুড়ে নিন্দার ঝড় বয়ে যাচ্ছে। সেই জায়গায় দাঁড়িয়ে সিধুর এই নিন্দার ভাগিদার হতে চাইলো না জনপ্রিয় টিভি শো “কপিল শর্মা শো।” তড়িঘড়ি সিধুকে সেই টিভি শো থেকে ছেটে ফেলা হল। টিভি চ্যানেল জানিয়েছেন যে, সিধুর এইরকম দেশ বিরোধী মন্তব্য কোনো ভাবেই মেনে নেওয়া যায় না। সিধুর এই মন্তব্যের ফলে দেশজুড়ে নিন্দার ঝড় বয়ে যাচ্ছে আর তার প্রভাব এসে পড়ছে চ্যানেলের উপর। তাই তারা সিধুকে কপিল শর্মা শো থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নিয়েছে।

বিশেষ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই সিধুর বিকল্প পেয়ে গিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। তারা সিধুর পরিবর্তে এবার সেই স্থান অর্চনা পুরণ সিং কে দিয়েছে। জানা গিয়েছে অর্চনা কে নিয়ে চ্যানেল কর্তৃপক্ষ ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন।
#অগ্নিপুত্র