বিজেপিতে যোগ দিচ্ছেন সৌরভ? আজ একই মঞ্চে দাদা আর অমিত শাহ

নয়া দিল্লীঃ গতকাল রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। এই নিয়ে শুরু হয় জল্পনা। যদিও সাক্ষাতের পর সৌরভ নিজেই বলেন যে, এটা সৌজন্য সাক্ষাৎ ছিল মাত্র। উনি রাজ্যপাল হওয়ার পর থেকে আমি একবারো সাক্ষাৎ করিনি তাই আজ রাজভবনে এসেছি ওনার ডাকে। আর ওনাকে ইডেন দেখাতাম। কিন্তু আজ প্র্যাকটিস থাকার কারণে দেখাতে পারছি না, আগামী সপ্তাহে দেখাব। যদিও এরপর জল্পনা থামছে না।

আর এর মধ্যেই স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ আর সৌরভ গঙ্গোপাধ্যায়কে আজ সোমবার একই মঞ্চে দেখা যেতে পারে বলে খবর। দিল্লীর ফিরোজ শাহ কোটলায় প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপির বরিষ্ঠ নেতা অরুণ জেটলির সেডিয়ামে অমিত শাহ আর সৌরভ গঙ্গোপাধ্যায়ের সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা প্রবল।

DDCA-এর উদ্যোগে দিল্লীতে আজ একটি অনুষ্ঠান আয়োজিত করা হচ্ছে। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি DDCA-এর চেয়ারম্যান ছিলেন। আর ওনার স্মৃতিতে কোটলায় ওনার মূর্তি স্থাপন হচ্ছে। সেই মূর্তি উন্মোচনের জন্য অমিত শাহ সেখানে উপস্থিত থাকবেন। এছাড়াও থাকবেন ক্রীড়া মন্ত্রী কিরেন রিজিজু সমেত আরও কিছু কেন্দ্রীয় মন্ত্রী। প্রাক্তন ক্রিকেটার বিরেন্দ্র সেহবাগ এবং গৌতম গম্ভীরও সেখানে উপস্থিত থাকার কথা। বলে রাখি, গৌতম গম্ভীর প্রাক্তন ক্রিকেটার হওয়ার সাথে সাথে বিজেপির সাংসদও।

এই মঞ্চে বিসিসিআই-এর সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে। আর যদি সেটা হয়, তাহলে একই মঞ্চে দেখা যাবে সৌরভ আর অমিত শাহকে। ২০২১ এর নির্বাচনের আগে এমনিতেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগ নিয়ে নানান জল্পনা ছড়াচ্ছে। আর আজকে জগদীপ ধনখড়ের সাথে ওনার সাক্ষাৎ আরও জল্পনা বাড়িয়েছে।