স্বামী শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করলেন স্ত্রী রত্না! তৃণমূল আর বিজেপির মধ্যে বাড়ল জল্পনা

0
80

 

শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে আরও একটা ভবিষ্যদ্বাণী করে দিলেন তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের দিনই ভবিষ্যদ্বাণী করেছিলেন- মমতার কাছেই ফিরতে হবে শোভনকে। এবার তাঁর ভবিষ্যদ্বাণী- শোভন ফিরলেও তাঁকে মেয়র পদপ্রার্থী করবে না তৃণমূল। চ্যালেঞ্জের সুরেই তিনি বলেন, মিলিয়ে নেবেন আমার কথা।

রত্নার সাফ কথা, শোভন ফিরলেও তিনি আর আগের মতো গুরুত্ব পাবেন না দিদির কাছে। গুরুত্ব পাবেন না তৃণমূলের কর্মীদের কাছে। সোভন গুরুত্ব পাবেন না সাধারণ মানুষের কাছেও। তৃণমূলে ফিরলেও শোভনের ইমেজ রাতারাতি বদলে যাবে না। রত্নার অভিমত, তৃণমূলে ফিরে এলেও তাঁর স্বভাব বদলাবে এমন কোনও কারণ নেই।

রত্না বলেন, তৃণমূলে ফেরার সঙ্গে সঙ্গে কারও চরিত্র বদল হয়ে যাবে, এমন নিশ্চয়তা কোথায়! তৃণমূলে ফিরলেও শোভন চট্টোপাধ্যায়কে তাঁর ইমেজ ফিরে পেতে অনেক কাঠখড় পুড়াতে হবে। গত তিন বছর ধরে শোভন চট্টোপাধ্যায়কে যেভাবে দেখেছে বা শুনেছে বাংলার মানুষ, তা সহজে মুছে ফেলা সম্ভব নয়।

এদিন রত্না সাফ দিয়েছেন, শোভন চট্টোপাধ্যায় তৃণমূলে ফিরলেও তাঁকে মেয়র প্রোজেক্ট করা হবে না। দল তাঁকে মেয়র প্রোজেক্ট করবে না। কেননা তিনি তৃণমূলে ফিরলেও, তাঁর গ্রহণযোগ্যতা আগের মতো থাকবে কি? তা নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন রত্না। তিনি বলেছেন, আমার কথাটা মিলিয়ে নেবেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সঠিক সিদ্ধান্তই নেবেন বলে তাঁর বিশ্বাস।

রত্নার এ কথাতেই স্পষ্ট শোভন তৃণমূলে ফিরছেন। শোভনকে জায়গা করে দিতেই যে তিনি সরে দাঁড়িয়েছেন, তাও একপ্রকার স্পষ্ট করে দিয়েছেন রত্না। কেননা রত্না আগেই বলেছিলেন, শোভন যদি তৃণমূলে ফিরে আসে, তার থেকে খুশি কেউ হবেন না। এমনকী বিধায়ক ফিরে এলে তিনি নিঃসঙ্কোচে সরে দাঁড়াবেন বলেও জানান।