কাঁধ থেকে খসে পড়ছে পোশাক, আবেদনময়ী ভঙ্গিতে ভিডিওতে উষ্ণতা ছড়িয়ে ভাইরাল শ্রাবন্তী

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের অন‍্যতম হলেন শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। সেই সঙ্গে অন‍্যতম সুন্দরী ও প্রতিভাবান অভিনেত্রীও বটে তিনি। সংসার সামলে নিজের কেরিয়ারটাও দিব‍্যি এগিয়ে নিয়ে চলেছেন শ্রাবন্তী। দর্শকদের একের পর এক হিট ছবি উপহার দিয়ে চলেছেন।

তবে শুধু অভিনয় না। সোশ‍্যাল মিডিয়ার অনুরাগীদের কথাও খেয়াল রাখেন শ্রাবন্তী। কেরিয়ার থেকে শুরু করে ব‍্যক্তিগত জীবনের ঝলক সবই সোশ‍্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। কখনো ছবি, কখনো ভিডিও শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে।

সম্প্রতি ফের কিছু ফটোশুটের ছবি ও ভিডিও নিয়ে হাজির হয়েছেন শ্রাবন্তী। পরপর দু দুটি ফটোশুটের ভিডিও শেয়ার করেছেন তিনি অনুরাগীদের জন‍্য। সম্প্রতি অফ শোল্ডার প্রিন্টেড পোশাকে ফটোশুট করেন অভিনেত্রী। ছবির পাশাপাশি এবার সেই শুটের ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী।

View this post on Instagram

“Believe in yourself! …

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

এর আগে ইন্দো ওয়েস্টার্ন লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। হলুদ শাড়ি, অফ শোল্ডার নেভি ব্লু রঙের ব্লাউজ ও কালো বুট। সঙ্গে মানানসই মেক আপ ও হেয়ার স্টাইল। ফটোশুটে একেবারে ভিন্ন লুকে ধরা দিয়েছিলেন শ্রাবন্তী।

সেই সব ছবি আগেই শেয়ার করেছিলেন। ছবিতে কমেন্ট করে প্রশংসা করেছিলেন শুভশ্রী গাঙ্গুলী ও রুক্মিনী মৈত্র। এছাড়া শাড়িতে ট্র‍্যাডিশনাল লুকেও ধরা দিয়েছিলেন শ্রাবন্তী। নীল ব্লাউজের সঙ্গে বেইজ ও লালের ছোঁয়া মেশানো শাড়িতে অপরূপ সুন্দরী লাগছিল তাঁকে। এবার সেই ফটোশুটের ভিডিও পোস্ট করলেন শ্রাবন্তী।

দুটি ভিডিও, ছবিই ভাইরাল এখন সোশ‍্যাল মিডিয়ায়। অভিনেত্রী কৌশানি মুখার্জিও ‘সুন্দরী’ বলে কমেন্ট করেছেন শ্রাবন্তীর ভিডিওতে।