মাই ইন্ডিয়া ডেস্কঃ কাটোয়ায় উদ্বোধন পর্ব চলাকালীন মঞ্চ ভেঙে পড়ে গেলেন রাজ্যের প্রাণীসম্পদ বিকাশ দফতরের মন্ত্রী স্বপন দেবনাথ, কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চ্যাটার্জী, জেলা সভাধিপতি শম্পা ধাড়া সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ। ঘটনায় স্বপন দেবনাথ অল্পবিস্তর জখম হন। এছাড়া মঞ্চে থাকা আরও কয়েকজন অল্পবিস্তর জখম হন। কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয় কাটোয়া পৌরসভার এক কাউন্সিলরসহ পশু হাসপাতালের এক চিকিৎসককে।

বুধবার কাটোয়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে পশু হাসপাতালে অত্যাধুনিক অপারেশন থিয়েটারের উদ্বোধন উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন প্রাণীসম্পদ বিকাশ দফতরের মন্ত্রী স্বপন দেবনাথ, কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চ্যাটার্জী, জেলা সভাধিপতি শম্পা ধাড়া সহ বিশিষ্টজনেরা। এদিন সকাল সাড়ে দশটা নাগাদ অনুষ্ঠান চলাকালীন হঠাৎ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মঞ্চ।

মন্ত্রী, বিধায়ক, জেলা সভাধিপতি সহ মঞ্চে উপবিষ্ট বেশ কয়েকজন পড়ে যান। পুলিশ এবং পশু হাসপাতালের কর্মীরা ছুটে এসে সকলকে উদ্ধার করে। মন্ত্রী বা বিধায়কের তেমন চোট না লাগলেও কাটোয়া পুরসভার এক কাউন্সিলর ও হাসপাতালের এক পশু চিকিৎসাকে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁদের ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে।