দেবদেবীর ছবি থাকা বইকে টয়লেট পেপার বানিয়ে হিন্দুধর্মের অপমান করলেন মহিলা সাংবাদিক! গ্রেফতারের দাবি সোশ্যাল মিডিয়ায়

হিন্দুদের পবিত্র ভূমি ভারতেই এখন যেন হিন্দুদের প্রতি ঘৃণা চরমে পৌঁছে গেছে। হিন্দু বিরোধী শক্তি মাথা চাড়া দিয়ে জেগে উঠে উল্লাসের সাথে বিদ্বেষ ছড়াতে নেমে পড়েছে। হিন্দুদের ও হিন্দুদের দেবদেবীকে নিয়ে গালা গালি করা এখন যেন কট্টরপন্থী উন্মাদীদের কাছে ফ্যাশনে পরিণত হয়েছে। বর্তমানে প্রায় প্রতি সপ্তাহে হিন্দুদের বিরুদ্ধে বিষ উগরে দেওয়ার মন্তব্য, ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে আসছে।

গতকাল হির খান ওরফে পরি খান নামের এক মহিলারা ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে পরি খান মা দুর্গা, মা কালীকে নোংরা নোংরা ভাষায় গালি গালাজ দিয়েছিল। একই সাথে হির খান ওরফে পরি খান হিন্দুদের জঘণ্য ভাষায় গালি গালাজ করেছিল। পরি খানের পর আজ আবার এক উন্মাদী মহিলার ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এক মহিলা হয় দেবদেবীর ছবিকে ও পবিত্র বইকে টয়লেট পেপার তৈরি করে হিন্দুদের অপমান করেছে।

সুস্মিতা সিনহা নামের এক সাংবাদিক ভিডিও বানিয়ে হিন্দুদের অপমান করেছে। সুস্মিতা সিনহা ‘বোলতা হিন্দুস্তান’ এর সাংবাদিক, যিনি ভিডিও বানিয়ে হিন্দুদের দেবদেবীর অপমান করেছেন। সুস্মিতা সিনহাকে ভিডিওতে এক পবিত্র বই হাতে নিয়ে বলতে দেখা যাচ্ছে, ” এই ফালতু বইটার জন্য আমি ১৫ টাকা খরচ করেছি। এই বইটা এখন আমার কোনো কাজের নয়। তাই ভাবছি এটাকে আমি টিস্যু পেপার বা টয়লেট পেপার হিসেবে ব্যাবহার করবো।”

এই ভিডিওতে সুস্মিতা সিনহার স্ট্যাটাস দেখা যাচ্ছে যেখানে এই মহিলা ভগবান শিব, মা পার্বতীর ছবি দেওয়া বইকে টয়লেট পেপার হিসেবে দেখিয়েছেন। ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর হিন্দুরা সাংবিধানিকভাবে প্রতিবাদ জানিয়েছে এবং গ্রেফতারের দাবি তুলেছে। হিন্দুরা ঘটনাটিকে ন্যাশনাল সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানিয়েছে এবং পুলিশের কাছেও মহিলাকে শাস্তি দেওয়ার দাবি জানিয়েছে।