in , ,

তৃণমূলে চরম গোষ্ঠীদ্বন্দ্ব! এবার তৃণমূলের উচ্চ কর্তৃপক্ষ জানিয়ে দিলেন গোষ্ঠীদ্বন্দ্ব হলে সরাসরি সাসপেন্ড করা হবে নেতাকর্মীদের।

এই মুহূর্তে চরম গোষ্ঠী কোন্দলে জর্জরিত হয়ে পড়েছে তৃণমূল কংগ্রেস। বিশেষ করে দক্ষিন দিনাজপুর জেলা। এই জেলায় গত কয়েকদিন ধরে চরম অশান্তির সৃষ্টি হয়েছে। সেই জন্যই এবার কোমর বেঁধে নামতে বাধ্য হল দলের উচ্চ কর্তৃপক্ষ।

জানা গিয়েছে যে বেশ কয়েকদিন ধরে দক্ষিন দিনাজপুরের স্থানীয় তৃণমূল নেতারা তাদের প্ৰভাব খাটিয়ে সেই এলাকায় নানান অসামাজিক কার্যকলাপ করে চলেছে। আর এই সব রুখতে এবার দক্ষিন দিনাজপুর জেলার পর্যবেক্ষম তথা পর্যটন মন্ত্রী গৌতম দেব এইদিন দলের নেতাদের নিয়ে একটি বৈঠক ডাকেন। সেই বৈঠকে উনি দাবি করেছেন যে, অনেক কষ্ট করে আমাদের দল কে প্রতিষ্ঠা করতে হয়েছে। তাই যদি কোনো নেতা ভাবেন দলের মধ্যে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করবেন তাহলে তাদের কে জানিয়ে রাখি দলে উত্তেজিত পরিস্থিতি সৃষ্টি করলে সোজা দল থেকে বহিষ্কার করা হবে।

এই মুহূর্তে তৃণমূল নেতা কর্মী ছাড়াও বিভিন্ন কলেজের ছাত্র সংগঠন গুলির মধ্যেও ব্যাপক গোষ্ঠী কোন্দল সৃষ্টি হয়েছে। সেই জন্যই এবার কোমর বেঁধে নামতে বাধ্য হল তৃণমূল কংগ্রেসের উচ্চ কর্তৃপক্ষ।
#অগ্নিপুত্র

What do you think?

0 points
Upvote Downvote

অমিত শাহের হুঁশিয়ারি! মে মাসেই মমতা বন্দ্যোপাধ্যায় ফিনিশ।

অমিত শাহের বড় ঘোষণা। ক্ষমতায় এলেই সারদার টাকা ফিরিয়ে দেওয়া হবে পশ্চিমবঙ্গবাসী কে।