চিন্তা বাড়ল তৃণমূলের! রাজীব কুমার কে বাগে আনতে আজই কলকাতায় আসছেন সিবিআই ডিরেক্টর।

ঋষি কুমার শুক্লা যিনি সিবিআই এর নবনিযুক্ত ডিরেক্টর উনি এবার কলকাতায় আসতে চলেছেন। সারদা কাণ্ডে অভিযুক্ত কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমার কে ধরার জন্য সিবিআই গেলে সেখানে কলকাতা পুলিশের সাথে সিবিআই এর দ্বন্দ্ব বাঁধে। আর সেই পরিস্থিতি সামাল দিতে সোমবার কলকাতায় আসতে পারেন সিবিআই প্রধান।

সিবিআই ডিরেক্টর ঋষি কুমার এর আগে মধ্যপ্রদেশের আইপিএস এবং ডিজির দায়িত্ব পালন করেছেন। সেই সময় তিনি অনেক বড় বড় সমস্যার সমাধান করেন। আর সেই জন্যই এবার দায়িত্ব পেয়েই উনি চলে আসছে পশ্চিমবঙ্গে। এখানে এসে উনি তৃণমূলের দুর্নীতির ব্যাপার টি পুরোপুরি ভাবে ক্ষতিয়ে দেখবেন।

রবিবার সন্ধ্যে ছ’টা নাগাদ সিবিআইয়ের ১০-১২ জনের একটা কমিটি কলকাতা পুলিশ কমিশনারের বাড়িতে যান তাকে জেরা করার জন্য। কিন্তু সেই সময় কলকাতা পুলিশের তরফ থেকে তাদেরকে বাধা দেওয়া হয়, এমনকি তাদেরকে জোর করে থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়ে সিবিআই আধিকারিকরা উপযুক্ত নথিপত্র দেখালেও তাদেরকে কলকাতা পুলিশ কমিশনারের বাড়িতে ঢুকতে বাধা দেয় পুলিশ। এর ফলে পরিস্থিতির চরমে পৌঁছায় রাজ্য কেন্দ্রের। সেই জন্য এই সকল খবরের রিপোর্ট নেওয়ার জন্যই সোমবারই রাজ্যে আসতে পারেন সিবিআইয়ের ডিরেক্টর ঋষি কুমার শুক্লা।
#অগ্নিপুত্র

Related Articles