মোদী সরকারের দারুন পদক্ষেপ! কাশ্মীরি পন্ডিতদের জন্য ৩০০০ চাকরি এবং ৩৫০০০ কোটি বিনিয়োগ কাশ্মীরে।

রবিবার কাশ্মীরে প্রচার সভায় যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে গিয়ে উনি কাশ্মীরের একটা জেলায় AIIMS এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এবং তারপর উনি মঞ্চে উঠেন। মঞ্চে উঠে উনি কাশ্মীরবাসীর উদ্দেশ্যে বলেন যে, বিজেপি সরকার বাস্তুচ্যুত কাশ্মীরি পন্ডিতদের মর্যাদা ফিরিয়ে দিতে প্রতিশ্রুতি বদ্ধ। সেই সাথে কাশ্মীরের জন্য ৩৫০০০ কোটি টাকার প্রকল্পের ঘোষণা করা হয় মোদী সরকারের তরফে।

সেই সাথে এইদিন মঞ্চে উঠে মোদীজি বলেন যে, আমি কাশ্মীরি পন্ডিতদের দুঃখের দিন ভুলে যায় নি। তাদের উপর করা অত্যাচার আমাকেও গভীর ভাবে ব্যথিত করে। সেই সাথে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এইদিন জানিয়েছেন যে, কাশ্মীরি পন্ডিতদের জন্য ৩০০০ টি পদের চাকরির ব্যবস্থা করা হয়েছে। খুব শ্রীঘ্রই এই সমস্ত পদে নিয়োগ প্রক্রিয়া শুরু হবে।

এছাড়াও কাশ্মীরের গত কয়েকটি নির্বাচন শান্তিপূর্ণ হওয়ার জন্য তিনি সেখানকার সাধারণ মানুষ এবং প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন। সেইসাথে মোদীজি বলেছেন যে আমি যতবার এখানে আসি আমার সভাই প্রচুর লোক জড় হয় এবং সেই সব লোককে দেখে আমি খুব উৎসাহিত হই এবং অনুপ্রাণিত হয়। এছাড়াও এদিন প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন যে কাশ্মীরের উন্নয়নের জন্য সমস্ত প্রকার ব্যবস্থা নিতে চলেছে কেন্দ্রীয় সরকার।
#অগ্নিপুত্র