fbpx
আন্তর্জাতিকদেশনতুন খবরভারতীয় সেনামতামত

ভারতীয় সেনার হুঁশিয়ারী! সাত দিনের মধ্যেই পাকিস্তানে ঢুকে পুরো পাকিস্তান ধ্বংস করা হবে।

বৃহস্পতিবার পুলওয়ামায় ভারতীয় সেনাবাহিনীর ওপর হামলা চালায় পাকিস্তানি জঙ্গি সংগঠন, আর তারপর থেকেই সারা দেশজুড়ে ক্ষোভে ফেটে পড়ছে মানুষজন, সবার মুখে একটাই কথা আমাদের বদলা চাই। সোশ্যাল মিডিয়া থেকে রাস্তাঘাট সব জায়গায় মোমবাতি মিছিল মোবাইলের টর্চ জ্বালিয়ে প্রতিবাদ জানাচ্ছে ভারতীয় সমস্ত নাগরিক। এমন পরিস্থিতিতে দেশের প্রধানমন্ত্রী থেকে স্বরাষ্ট্রমন্ত্রী সবাই ক্ষোভে ফেটে পড়ছে, প্রধানমন্ত্রী জানিয়েছেন যে সেনাকে পূর্ণ স্বাধীনতা দিয়ে দেওয়া হয়েছে। আপনারা সবাই হয়তো সবার মনের কথা জানতে পারছেন কিন্তু এই মুহূর্তে তাদের মনের কথা কি কেউ জানার চেষ্টা করেছেন যাদের সতীর্থ চলে গেল, যারা দিনের পর দিন নিজের পরিবার ছেড়ে দেশ রক্ষার জন্য নিজেদের প্রাণ দিতে রাজি। এবার সোশ্যাল মিডিয়ায় বক্তব্য রাখলেন এক সেনা জাওয়ান।

এই দিন কাশ্মীরের সীমান্ত থেকে ভারতীয় সেনাবাহিনীর একজন জাওয়ান ফেসবুক লাইভে আসেন এবং তিনি বলেন যে বারবার এই ভাবে আমাদের সতীর্থদের হত্যা করা হচ্ছে কিন্তু আমরা কিছু করতে পারছি না এর কারণ ভারতীয় রাজনীতি। ভারতীয় রাজনীতির জন্য আমাদের হাত-পা পুরোপুরি ভাবে বাধা রয়েছে। কিন্তু কেন এই ভাবে আমাদের হাত-পা বাঁধা থাকবে? উনি ভারত সরকারকে অনুরোধ করেন যে আমাদের একবার অনুমতি দিন আমরা মাত্র সাত দিনের মধ্যে পাকিস্তানে ঢুকে পুরো পাকিস্তানকে ধ্বংস করে দিয়ে আসবো উনি জানান যে এই মুহূর্তে ভারতীয় সেনাবাহিনীর যা ক্ষমতা আছে তাতে পুরো পাকিস্তানি সেনাবাহিনী সহ সমস্ত পাকিস্তানি জঙ্গিগোষ্ঠী গুলিকে ধ্বংস করে দিতে পারে ভারতীয় সেনা। সেই সাথে উনি জানান যে পাকিস্তান আমাদের ৪০ জন সেনা মেরেছে আমরা ওদের ৪০০০ জন সেনা মেরে বদলা নিতে চাই।

এছাড়াও এইদিন উনি জানান যে এই ঘটনাটি উরি হামলা থেকে আরও ভয়ংকর ঘটনা। এর মাধ্যমে আমরা আমাদের ৪৪ জন সতীর্থ বন্ধু কে হারালাম এই ভাবে দিনের পর দিন আর কত অন্যায় সহ্য করবো? কত বন্ধুকে হারাবো? উনি দিল্লি সরকারের কাছে আবেদন জানান যে শুধুমাত্র একবার আমাদের অনুমতি দিন আমরা পুরো পাকিস্তানকে ধ্বংস করে দিয়ে আসবো মাত্র কয়েক মুহুর্তের মধ্যে এবং তার মাধ্যমেই বীর জওয়ানদের আত্মা শান্তি পাবে।
#অগ্নিপুত্র

Open

Close