fbpx
দেশনতুন খবরভারতীয় সেনামতামত

প্রত্যাঘাত শুরু! পাকিস্তানের একাধিক সেনা ছাউনি গুঁড়িয়ে দিল ভারতীয় সেনাবাহিনী।

গত পরশুদিন জম্মু কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হানলা ভারতবর্ষের ইতিহাসে সবথেকে বড় জঙ্গি হামলা বলে মনে করা হচ্ছে। এই হামলায় বহু ভারতীয় সেনা জাওয়ান শহীদ হয়েছেন। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন অনেক সেনা জওয়ান। এই জঙ্গি হামলার দেশজুড়ে ক্ষোভে ফেটে পড়ছেন মানুষজন। সবাই চাইছেন পাকিস্তান কে উচিৎ জবাব দেওয়া হোক।

অনেকে দাবি তুলেছেন ফের একবার সার্জিক্যাল স্ট্রাইক করা হোক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ইতিমধ্যেই কড়া বার্তা দিয়ে রেখেছেন পাকিস্তান কে। মোদীজির দাবি সেনা জাওয়ানদের আত্ম বলিদান বিফলে যাবে না। এমনকি পাকিস্তান কে জবাব দেওয়ার জন্য সেনাবাহিনী যে পূর্ণ স্বাধীনতা দিয়ে রেখেছেন মোদীজি।

আর এমন পরিস্থিতিতে এক হিন্দি সংবাদ মাধ্যম দাবি তুলেছে যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে পূর্ণ স্বাধীনতা পাওয়ার পরই ভারতীয় সেনা পাকিস্তান কে যোগ্য জবাব দিতে শুরু করেছে। ভারতীয় সেনা হেবি শেলিং শুরু করেছে পাকিস্তানী সেনার ছাউনি লক্ষ্য করে। ওই সংবাদ মাধ্যম এটাই দাবি করেছে যে, জঙ্গি হামলার বদলা হিসাবে ভারতীয় সেনা পাকিস্তান কে যোগ্য জবাব দিচ্ছে আর এর ফলে বেশ কয়েকটি পাকিস্তানি সেনা ছাউনি ধ্বংস হয়ে গিয়েছে বলেও খবর পাওয়া গিয়েছে। ভারতীয় সেনার আক্রমনের ফলে ইতিমধ্যেই পাকিস্তানের অনেক ক্ষয়ক্ষতি হয়ে গিয়েছে।
#অগ্নিপুত্র

Open

Close