দেশনতুন খবরপশ্চিমবঙ্গরাজনৈতিক

মাঠ দিল না রাজ্য। প্রধানমন্ত্রীর সভার জন্য নিজের ফসল ত্যাগ করলেন এই শিক্ষক। বললেন ফসলের থেকে দেশ আগে।

ফের রাজ্যে আসার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। আগামী 2 ই ফেব্রুয়ারি মতুয়া সংগঠনের একটি অনুষ্ঠানে যোগ দিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পশ্চিমবঙ্গে আসবেন। প্রধানমন্ত্রী পশ্চিমবঙ্গে এলে যে মাঠে তার হেলিকপ্টার নাম তো এবং তিনি সভা করতেন এবার সেই মাঠ নিয়ে তৈরি হলো গন্ডগোল। প্রধানমন্ত্রীর সভা করার জন্য পাওয়া গেল না সেই বিশেষ মাঠটি।

জানা গিয়েছে যে সেখানকার এক তৃণমূল নেত্রী আগে থেকেই মাঠটি দখল করে নিয়েছেন। প্রশাসন জানিয়েছেন যে তৃণমূল নেত্রী মাতুয়াদের নিয়ে একটি ছোট সভা করবেন। সেই জন্য সেই মাঠটি 2 তারিখ থেকে 5 তারিখ পর্যন্ত তিনি নিয়ে নিয়েছেন। ফলে সেই মাঠে প্রধানমন্ত্রীর সভা করার অনুমতি দিল না প্রশাসন।

এর ফলে ঠাকুরনগরে প্রধানমন্ত্রীর সভা কার্যত বন্ধ হয়ে যাচ্ছিল। কিন্তু সেই সময় সেখানকার এক অবসরপ্রাপ্ত শিক্ষক প্রমথনাথ মন্ডল এগিয়ে আসেন এবং তিনি তার জমি ছেড়ে দেন প্রধানমন্ত্রী সভার জন্য।
উল্লেখ্য তার জমিতে সবে সবে সর্ষে চাষ করা হয়েছিল। এর ফলে তিনি তার জমির সর্ষে নষ্ট করে প্রধানমন্ত্রীর সভা করবার জন্য ছেড়ে দিয়েছেন। এর উত্তরে তিনি জানিয়েছেন যে আমার সর্ষের থেকে দেশের ভালো হওয়াটা অনেক বেশি দরকার। এই জন্য আমি প্রধানমন্ত্রীর সভা করার অনুমতি দিলাম এবং আমার জমিতেই নামবে প্রধানমন্ত্রী হেলিকপ্টার।
#অগ্নিপুত্র

Close