fbpx
নতুন খবরপশ্চিমবঙ্গরাজনৈতিক

বড়খবর! অস্ত্র মামলায় গ্রেফতার করা হল তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্যকে, ড্রাম ভর্তি বোমা উদ্ধার হল নানুরে।

সামনেই লোকসভা নির্বাচন আর এই নির্বাচনের আগেই অস্ত্র মামলায় গ্রেফতার হলেন তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্য। চন্ডিচরণ মণ্ডল নামে এই তৃণমূল সদস্যকে গ্রেফতার করা হয়েছে বীরভূমের দুবরাজপুর থেকে। উনাকে তোলা হবে দুবরাজপুর আদালতে।

পলিশ জানিয়েছেন যে, বীরভূমের খয়রাশোল পঞ্চায়েতের সদস্য ধৃত চন্ডিচরণ মণ্ডল। এছাড়াও উনি পেশায় একজন প্রাইমারি স্কুলের শিক্ষক। কাকরতলা থানার পুলিশ তাকে গ্রেফতার করেছে। তবে পুলিশ সূত্রে এখনো পরিস্কার ভাবে জানানো হয় নি যে, তার কাছে ঠিক কি কি অস্ত্র পাওয়া গিয়েছে। আদালতে ইতিমধ্যেই চন্ডিচরনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে আদালত থেকে বেরিয়ে চন্ডিচরন মণ্ডল জানিয়েছেন যে, আমাকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছে দলের লোকজন। সেই উনি পার্টি এবং দল থেকে ইস্তফা দেওয়ার কথাও জানিয়েছেন। উনি দাবি করেছেন যে, বেশ কয়েকদিন ধরে বাইরে থেকে লোক এসে দলের অন্দরে জোর জুলুম চালাচ্ছিল আর তাদের বিরুদ্ধে প্রতিবাদ করার জন্যই উনাকে ফাঁসানো হয়েছে। এই ব্যাপারে উনি দলের উচ্চ পর্যায়ে জানানোর কথাও জানিয়ে রেখেছেন।

অপরদিকে এইদিন দু ড্রাম ভর্তি তাজা বোমা উদ্ধার হয়েছে নানুরের সূচপুর গ্রামে। আর এরপর থেকে এই বোমা উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে বেশ চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে সমগ্র এলাকা জুড়ে। এলাকার পুলিশ গোপনে খবর পেয়ে সেখান থেকে বোমা গুলি উদ্ধার করেন। তবে এখন পর্যন্ত কাউ কে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
#অগ্নিপুত্র

Open

Close