১২ কেজি গাঁজা সমেত হাতেনাতে ধরা পড়ল তৃণমূল নেতার ছেলে

রোজই রাজ্যের চারিদিক থেকে তৃণমূল (All India Trinamool Congress) নেতাদের দুর্নীতির ঘটনা সামনে আসে। তবে এবার আর দুর্নীতি না, এবার সরাসরি গাঁজা পাচার। তবে এবার তৃণমূল নেতা না, এবার তৃণমূল নেতার গুণধর ছেলে। গাঁজা পাচার করতে গিয়ে একেবারে হাতেনাথে ধরা পড়ল তৃণমূল নেতার ছেলে সহ দুই যুবক। এছারাও একটি চারচাকার গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, কাটোয়ার মঙ্গলকোটের গীধগ্রাম পঞ্চায়েতের উপ-প্রধানের গুণধর ছেলে লিয়াকত আলী গাঁজা পাচার করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছে। বরধমানের নেতাজী মুক্ত বিশ্ববিদ্যালয়ে অনার্স নিয়ে পড়ছে উপ-প্রধানের ছেলে লিয়াকত আলী। এছাড়াও আরেকজন ধৃতের বাড়ি কোচবিহারের দিনহাটা এলাকায়। ধৃতদের কাছ থেকে ১১ কেজ ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া গাঁজার বাজার মূল্য কয়েক লক্ষ টাকা।

গতকাল শনিবার দেওয়ানদীঘি থানা এলাকায় নাকা চেকিং করছিল পুলিশ। আর সেই সময় একটি মারুতি গাড়ি দেখে পুলিশের সন্দেহ হয়। এরপর সেই মারুতি গাড়ি আটকে তল্লাশি চালায় কর্তব্যরত পুলিশ অফিসারেরা। তল্লাশিতে গাড়ি থেকে বিপুল পরিমাণে গাঁজা উদ্ধার হয়। অপরাধী যুবকদের রবিবার বর্ধমান আদালতে তোলা হয়েছে। তাঁরা এত গাঁজা পেলো কোথায়, আর কোথায় বা নিয়ে যাওয়া হচ্ছিল সেটার তদন্ত করছে পুলিশ।