কবে বিজেপিতে যোগ দেবেন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ? জানালেন নিজেই

আমার কাছে বিজেপিতে যাওয়ার অনেক অফার আছে। দলীয় সভা থেকেই বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল (All India trinamool Congress) বিধায়ক উদয়ন গুহ (Udayan Guha)। শুধু তাই নয়, তিনি আরও একধাপ এগিয়ে বলেন, তৃণমূলের লোকেরাই দলের ক্ষতি করছে। তিনি বলেন, দিন কয়েকদিন ধরে ওনার বিজেপিতে যাওয়ার যে হাওয়া উঠেছে, এর পিছনেও তৃণমূল নেতা-কর্মীদের হাত রয়েছে। যদিও তিনি স্পষ্ট জানিয়ে দেন যে, মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বিজেপিতে গেলেই তিনিও বিজেপিতে যাবেন।

তৃণমূল বিধায়ক উদয়ন গুহ এদিনের সভা থেকে বলেন, ‘দল ছেড়ে যে যেখানে খুশি যাক না কেনও, কোচবিহারে তৃণমূল কংগ্রেসের কেউ ক্ষতি করতে পারবে না।” তিনি এও বলেন যে, এই মিটিংয়ে কারা কারা আসেন নি লক্ষ্য করুন, ওরাই একমাত্র দলের ক্ষতি করতে চায়। তিনি বলেন, দিনহাটার ১৫ জন কমিটি মেম্বার, তাদের মধ্যে আজ এই সভায় পাঁচ জন অনুপস্থিত। এদের চিনে রাখুন।

উদয়ন গুহ স্পষ্ট জানিয়ে দেন যে, বিজেপি থেকে ওনাকে অনেক অফার দেওয়া হয়েছে, কিন্তু তিনি বিজেপিতে যাবেন না। তিনি বলেন, আমি তৃণমূলের কি আদর্শ আছে সেটা দেখে তৃণমূল করিনা। আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে তৃণমূল কংগ্রেস করি। তাই যেদিন মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিতে যাবেন, সেদিনই আমি বিজেপিতে যোগ দেবো। নচেৎ না। মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন তৃণমূলে আছেন, ততদিন আমি বিজেপিতে যাব না। তাই আমার বিষয়ে গুজব ছড়িয়ে কোনও লাভ নেই।