চাঁদেও তৃণমূলের সংগঠন আছে, আশ্চর্যজনক দাবি তৃণমূল নেতার!

0
40

মাই ইন্ডিয়া ডেস্কঃ শনিবার রামপুরহাটে এন আর সি বাতিলের প্রতিবাদ মিছিল থেকে মন্ত্রী আশিষ ব্যানার্জ্জী দিলীপ ঘোষকে মাথার ডাক্তার দেখানোর পরামর্শ দিয়েছিলেন। রবিবার সকালে রামপুরহাট প্যাসেঞ্জার অ্যাসোসিয়েশন পক্ষ থেকে রেলের সাইকেল, মোটর সাইকেল স্ট্যান্ডে দুর্নীতি র প্রতিবাদে রেলের আধিকারিকের কাছে একটি স্মারকলিপি দেন। তাদের দাবী ছিলো সাইকেল স্ট্যান্ডে টেন্ডার অনুযায়ী ৫ টাকা নেওয়ার কথা কিন্ত গ্যারেজ থেকে ১৫ টাকা মোটর সাইকেল ও ৫ টাকা সাইকেলে নিচ্ছে তাই আমাদের আন্দোলন। যদিও তাদের দাবী মেনে আজ থেকেই নিয়ম মতো ৫ টাকা করে মোটর সাইকেল রাখার রেট চালু করে দেয় রেল কর্তৃপক্ষ।

এ বিষয়ে বক্তব্য দিতে গিয়ে এন আর সি সহ চন্দ্রভিযান ২ নিয়ে তৃণমূল নেতা আব্দুর রেকিব বলেন দিলীপ ঘোষ বলেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য নাকি চন্দ্রাভিযান বানচাল হয়ে গেছে সে ব্যাপারে আমাদের নেতা মন্ত্রীরা দিলীপ ঘোষকে পাগল বলেছেন। কিন্ত আমি বলছি হ্যাঁ দিদির সংগঠন অর্থাৎ তৃনমুল চাঁদেও আছে তাই চন্দ্রভিযান বানচাল হয়েছে। বিজেপি যেই ভুল সিধান্ত নিচ্ছে সব ক্ষেত্রেই তৃণমূল আটকে দেবেন। এটা কেউ না বুঝলে ও দিলীপ বাবু বুঝে গেছেন। তাই তিনি বলেছেন চন্দ্রভিযান ২ মমতা বন্দ্যোপাধ্যায়ের কারণে ভেস্তে গেছে।

আন্দোলনে সাইকেল, মোটর সাইকেল স্ট্যান্ডে দুর্নীতি আটকাতে পেরে খুশি প্যাসেঞ্জার অ্যাসোসিয়েশন। ওই স্মারকলিপি প্রধান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সহ সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি, তৃণমূল নেতা দেবাশিস দাস, নিয়ামত আনি, প্রমুখ। আজ থেকেই নিয়ম চালু করার জন্য রেল কতৃপক্ষকে ধন্যবাদ জানান প্যাসেঞ্জার অ্যাসোসিয়েশন।