উপ নির্বাচনের আগে কাউন্সিলরের তৃণমূল ছেড়ে বিজেপির হাত ধরায় বড়সড় ধাক্কা শাসক দলে

0
97

মাই ইন্ডিয়া ডেস্কঃ পশ্চিমবঙ্গের বিধানসভা উপনির্বাচন একই বাড়ির দরজায় কড়া নাড়ছে। তিন তিনটি কেন্দ্রে বিধানসভা উপনির্বাচন, লোকসভা নির্বাচনে রাজ্যের শাসক শিবিরের যে ভরাডুবি হয়েছে তা যাতে বিধানসভা নির্বাচনের পুনরাবৃত্তি না হয় তার জন্য একেবারে কোমর বেঁধে মাঠে নেমেছে শাসক শিবির। করিমপুর কালিয়াগঞ্জ এবং খড়্গপুর এই তিনটি বিধানসভা কেন্দ্রে যোগ্য প্রার্থীদের দাঁড় করিয়ে আসন জিততে মরিয়া শাসক শিবির তবে তার আগেই খড়্গপুরে বড়সড় ধাক্কা খেল তৃণমূল।

বুধবার সন্ধ্যার তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপির পতাকা হাতে তুলে নিলেন খড়্গপুর পুরসভার 25 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বেলারানি অধিকারী। গতবারে খড়্গপুর সদর পুরসভা নির্বাচনে বিজেপির টিকিটে জিতেছিলেন তিনি কিন্তু তার পর তৃণমূল কংগ্রেসে যোগ দেন তবে আবার বুধবার উপ নির্বাচনের আগে আবারও বিজেপিতে ফিরে গেলেন তিনি। যেহেতু সংখ্যাগরিষ্ঠতা আসনে জিততে পারেনি তাই খড়্গপুর আসনটি বিজেপির হাতেই চলে গিয়েছিল।

তবে বেলারানি অধিকারী তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর প্রদীপ সরকার চেয়ারম্যান হয়েছিলেন। 25 নভেম্বর তারিখে বিধানসভা উপনির্বাচন কিন্তু তার আগে শাসক শিবিরে এ ভাবে বড়সড় ধাক্কা কার্যত চিন্তার ভাঁজ ফেলেছে। তবে বেলারানি অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর বিজেপির আত্মবিশ্বাস বেড়েছে, আরও অনেকেই বিজেপিতে আসবে এমনটাই বলেছেন খড়্গপুরের বিজেপি নেতৃত্বরা।