তৃণমূলের আস্ত একটি পার্টি অফিস বিক্রি করে দিলেন গুণধর তৃণমূল কর্মী

তৃণমূলের (All India Trinamool Congress) আস্ত পার্টি অফিস রাতারাতি বিক্রি হয়ে গেল লক্ষাধিক টাকায়। আর এই অভিযোগেই চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের  গঙ্গামারো গ্রাম। এই ঘটনার অভিযোগ উঠেছে কোলাঘাট পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি তথা বর্তমান তৃণমূল নেতা মানব কুমার সামন্তের বিরুদ্ধে। ইতিমধ্যে তাঁর বিরুদ্ধে দলের ব্লক সভাপতির কাছে অভিযোগ জানিয়েছেন দলের সদস্যরা।

কোলাঘাটের গঙ্গামোড়ে তৃণমূল একটি দীর্ঘদিনের পার্টি অফিস ছিল। জানা গিয়েছে, গত প্রায় ২০ দিন আগে গঙ্গামোড়ে অবস্থিত তৃণমূলের এই পার্টি অফিস বিক্রি করা হয়। প্রায় ৮ লক্ষ টাকায় বাখানবেড়িয়ার এক বাসিন্দা শেখ রাজার কাছেই বিক্রি করা হয় এই পার্টি অফিস।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত তৃণমূল নেতা মানব কুমার সামন্ত। এ বিষয়ে তাঁর স্পষ্ট মন্তব্য, “ওটা আমার ব্যক্তিগত জমি, দীর্ঘদিন ধরে নিজের দখলীকৃত রয়েছে। তাই ওটি আমি বিক্রি করেছি। যে অভিযোগ উঠেছে তা মিথ্যে।”

তমলুক সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি নবারুন নায়েক জানিয়েছেন, “এটি সম্পূর্ণভাবে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব”। তবে কোলাঘাট পঞ্চায়েত সমিতির সহ সভাপতি রাজকুমার কুন্ডু জানিয়েছেন, পার্টি অফিস বিক্রি নিয়ে অভিযোগ জমা পড়েছে তা তিনি খতিয়ে দেখবেন। ঘটনায় সরব হয়েছেন বিরোধীরাও।

Related Articles