in

ব্রেকিংঃ দুই গ্রাম পঞ্চায়েত প্রধান সহ ২০০ কর্মীর বিজেপিতে যোগদান

লোকসভা ভোটের আগে রাজ্যে তৃণমূলে ভাঙন দেখেছিলো মানুষ। লোকসভা ভোটের পরেও সেই ধারা অব্যাহত। গতকাল তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন রাজ্য বিজেপি নেতা মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায় এবং আরেক তৃণমূল বিধায়ক। এছাড়াও এক সিপিএম এর বিধায়ক সমেত ৫০ জন কাউন্সিলর গতকাল তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন।

আরেকদিকে একদা তৃণমূলের বাহুবলি বিধায়ক অর্জুন সিং যিনি বর্তমানে ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে বিজেপির সাংসদ ওনার হাত ধরে ভাটপাড়া পুরসভার ৮ জন কাউন্সিলর বিজেপিতে যোগ দেন। ৮ জন কাউন্সিলরের বিজেপিতে যোগদানের পর ভাটপাড়া পুরসভায় সংখ্যা গরিষ্ঠতা পেয়ে যায় বিজেপি। এমনকি অর্জুন সিং গতকাল নৈহাটি, ব্যারাকপুর, কাঁচরাপাড়া, টিটাগড় এবং বীজপুর পুরসভাও গেরুয়াময় করার হুংকার দেন। লোকসভা ভোটের পরেও তৃণমূলে এই ভাঙন দেখে চরম চাপে পড়েছেন তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

গতকালের ঘটনার পর আজও আবার তৃণমূলে ভাঙন দেখা দিয়েছে। আজ অনুব্রত মণ্ডলের জেলা বীরভূম থেকে তৃণমূলের বিধায়ক মনিরুল ইসলাম সহ বেশ কিছু দাপুটে তৃণমূল নেতা বিজেপিতে যোগ দেন। তবে মনিরুলকে বিজেপিতে টেনে আনার পর বিজেপির অন্দরেই অস্বস্তি দেখা দিয়েছে। অনেক বিজেপি কর্মীরাই মুকুল রায়ের এই সিদ্ধান্তকে হটকারি সিদ্ধান্ত বলে আখ্যা দিয়েছেন। এবং মনিরুলের বিজেপি যোগের চরম বিরোধিতা করছেন।

আরেকদিকে আজ বালুরঘাটেও বড়সড় ভাঙন দেখা দেয় তৃণমূলে। আজ বালুরঘাটের পতিরামে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজেপিতে যোগদান করেন বোয়ালদাড় গ্রাম পঞ্চায়েতের বর্তমান তৃণমূল প্রধান মৌসুমী রায় ও বোল্লা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন সিপিএমের পঞ্চায়েত প্রধান বেহুলা বর্মণ। এছাড়াও আজ দুই শতাধিক তৃণমূল এবং সিপিএম কর্মী দল ছেড়ে নাম লেখান বিজেপিতে। যার মধ্যে বেশিরভাগই মহিলা সমর্থক। সদ্য বিজেপিতে যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা বিজেপির সাধারণ সম্পাদক বাপি সরকার।

What do you think?

0 points
Upvote Downvote

মুসলিম বহুল এলাকা গুলোতেও মোদীর জয়জয়কার, ৫০ শতাংশেরও বেশি আসন বিজেপির দখলে

এই মুহূর্তের বড় খবর! ইস্তফা দিলেন বিজেপির তিন সাংসদ