স্ত্রীর কাছে ধোকা খাওয়ার পর বন্ধু মোদীর পাশেই গেলেন ট্রাম্প! ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

মাই ইন্ডিয়া ডেস্কঃ ফ্রান্সের উইকেন্ডে G- 7 শীর্ষ সম্মেলনের একটি ছবিতে ডোনাল্ড ট্রাম্প এর স্ত্রী মেলানিয়া ট্রাম্প, জাস্টিন ট্রুডোকে অভিবাদন জানাচ্ছেন। এই ছবিটি বিশ্বজুড়ে তরঙ্গ সৃষ্টি করে দিয়েছে। দ্য গার্ডিয়ানের মতে, ছবিটি রবিবার সন্ধ্যায় ক্লিক করা হয়েছিল যখন শীর্ষ সম্মেলন সমাপ্ত করার জন্য বিশ্ব নেতারা এবং তাদের অংশীদাররা ছবির জন্য একত্রিত হয়েছিল। এই ছবিতে দেখা যাচ্ছে যে মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর দিকে ঝুঁকছেন গালে রীতিগত চুম্বনের জন্য। স্বামী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হতাশ চোখে তাঁর পাশে দাঁড়িয়েছেন।

মনে করা হচ্ছে ছবিটি একটু মজার ছলেই তোলা হয়েছে যাতে সবাই অনুপ্রেরণামূলক মন্তব্য এবং রসিকতা করতে পারে। আর এখন টুইটারে মেলানিয়া-ট্রুডোকে নিয়ে বিভিন্ন ধরণের মজাদার মিমি তৈরি করা শুরু হয়ে গেছে এবং তাদের এই ছবি নিয়ে সবাই রসিকতা করছে। নিচে দেখেনিন কয়েকটি মজাদার মেলানিয়া-ট্রুডোকে নিয়ে বানানো মিম ইউজার্সদের প্রতিক্রিয়া ও কমেন্টস।

একজন টুইটার ইউজার একটি সরস মন্তব্য করে লেখেন যে ” মেলিনিয়া সব ধরণের ঝুঁকি নিয়ে প্রস্তুত রয়েছেন। আবার কেউ কেউ মিমি বানিয়ে মজা করে বলছে ” নিজের জীবনে এরকম কাউকে খোঁজো যে তোমার দিকে এরকম ভাবে তাকিয়ে থাকবে যেইভাবে মেলিনিয়া ট্রুডারসের দিকে তাকিয়ে আছে” । আবার কোনো কোনো ইউজার পুরোনো ছবিকে টেনে এনেও রসিকতা করছে। এমনকি এই মুহুর্তটি একটি ট্রেন্ডিং হ্যাশট্যাগ দ্বারাও ভায়ারাল হচ্ছে, হ্যাশট্যাগটি হলো -#MelanialLoves Trudeau

যদিও G -7 শীর্ষ সম্মেলন থেকে এটি একমাত্র মুহূর্তই নয় যা মানুষকে কৌতুকের দিকে পরিচালিত করেছে। জার্মান চ্যান্সেলর অ্যাঞ্জেলা মের্কেলের সাথে ডোনাল্ড ট্রাম্পের কালজয়ী ছবিটিও অনেক মানুষকে আমোদিত করেছে। নরেন্দ্র মোদী ও ট্রাম্প যেভাবে বন্ধুর মতো মিশেছেন তা নিয়েও বিশ্বে আলোচনা হতে দেখা গেছে। অনেক আবার বলেছেন প্রেমিকের থেকে ধাক্কা খেয়ে ট্রাম্প মোদীর পাশে বসেছে এবং সহানুভূতি নিচ্ছেন।

Related Articles