পশ্চিমবঙ্গ

রাজ্যের স্কুলের মধ্যেই দুই শিক্ষিকার চরম হাতাহাতি! ভাইরাল হলো সেই ভিডিও

মাই ইন্ডিয়া ডেস্কঃ স্কুলের মধ্যে দুই শিক্ষিকার মধ্যে হাতাহাতির জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল চাপদানিতে। চাপদানির ১নং ওয়াডের ১৫ নং বিএমলেনে প্রাইমারী স্কুলের সকালের ছাত্র ছাত্রীর সংখ্যা প্রায় ৫০। কিন্তু বর্তমানে পড়াশুনা যে শিকেয় উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না। কারন জানা যায়, স্কুলের সিনিয়র টিচার অঞ্জু ভগতের সঙ্গে প্রধান শিক্ষিকা পুষ্পা সাউ এর সংঘাত দীর্ঘদিনের। দুজনে মারামারি করে চন্দননগর হাসপাতালে চিকিতসাধীন বর্তমানে। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল চাপদানিতে।

জানা যায়, অঞ্জুর মাথায় আঘাত লাগে ও অন্যদিকে প্রধান শিক্ষিকা পুষ্পা প্রেগন্যান্ট। অভিযোগ, অঞ্জু তার পেটে লাথি মেরেছে। এই ঘটনায় বেশিরভাগ শিক্ষক শিক্ষিকা অশিক্ষক প্রত্যেকেই মুখ খুললেন অঞ্জু ভগতের বিরুদ্ধে। তবে স্থানীয় কাউন্সিলর রাজেশ সিং জানান, দুজনকেই ট্রান্সফার করার জন্য ডিআই এর সাথে কথা বলবেন, কারন শিক্ষা ক্ষেত্রে এই ধরনের আচরণ বরদাস্ত করা হবেনা।

প্রধান শিক্ষিকার অভিযোগ তাকে সরিয়ে ওই জায়গা দখল করতে চাইছে অঞ্জু ভগত। এই টালবাহানায় স্কুলের ছাত্র ছাত্রীদের পড়াশুনা যে শিকেয় উঠেছে সেই দিকে কি খেয়াল আছে এই শিক্ষিকা দের! প্রশ্ন তুলছেন অনেকেই।

Close