fbpx
দেশনতুন খবরভারতীয় সেনারাজনৈতিক

‘উরির জবাব দিয়েছি সার্জিক্যাল স্ট্রাইকে। কংগ্রেস সরকার ২৬/১১ হামলার পর কি করেছিল?’ বিস্ফোরক মোদী।

লোকসভা নির্বাচন দোড় গোড়ায় এসে টোকা মারছে। এই সময় কেন্দ্র সরকার চাইছেন যাতে দেশের মানুষের কাছে নিজেদের সমস্ত উন্নয়ন মূলক দিক গুলি তুলে ধরা যায়। নিজেদের ভালো দিক গুলি তুলে ধরার পাশাপাশি এইদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তোপ দাগলেন গান্ধী, নেহেরু পরিবার কে। উনি বললেন যে, গান্ধী পরিবার কখন ভাবতেও পারে নি যে, তাদের বিরুদ্ধে কেউ রুখে দাঁড়িয়ে প্রতিবাদ করতে পারে।

সুরাটে বুধবার একটি আলোচনা সভা ছিল। সেই সভায় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উনি এইদিন বললেন যে, এক সময় যারা নিজেদের সুবিধা মত দেশ কে পরিচালনা করত এখন তাদের কে আদালতে হাজিরা দিতে হচ্ছে। এর পাশাপাশি উনি বলেন যে, দেশের গরিব মানুষের টাকা আত্মসাৎ করে কেউ কোনোদিন ছাড় পাবেন না। সবাই কে উপযুক্ত শাস্তি দেওয়া হবে।

উনি এইদিন গান্ধী নেহেরু পরিবার কে আক্রমণ করার পাশাপাশি দেশের সুরক্ষার দিক টিও তুলে ধরেন। উনি বলেন যে, কংগ্রেস সরকার শুধুমাত্র নিজেদের স্বার্থসিদ্ধি করে গিয়েছে, দেশের সুরক্ষা নিয়ে কোনোদিন কোনো পদক্ষেপ গ্রহণ করেন নি। এর উদাহরণ স্বরূপ এইদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন ২৬/১১ মুম্বাই হামলার পর কংগ্রেস কোনো গুরুত্বপূর্ণ ব্যবস্থা নেই নি। অপরদিকে বিজেপি উরি হামলার জবাবে সার্জিক্যাল স্ট্রাইক করে দেখিয়ে দিয়েছে যে ভারত কে আক্রমণ করলে এর জবাব ভালো ভাবেই দিতে জানে ভারত।

সেই সাথে এইদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের সাধারণ জনগণ কে ধন্যবাদ জানিয়েছেন। উনি বলেছেন যে, দেশের মানুষকে আমি ধন্যবাদ জানায় কারণ দেশের মানুষ ভোট দিয়ে বিজেপি কে ক্ষমতায় এনেছে এবং আমাদের সুযোগ করে দিয়েছেন দেশের হয়ে কাজ করবার।
#অগ্নিপুত্র

Open

Close